বঙ্গবন্ধু হত্যাকাণ্ড ছিল পরিকল্পিত ঘটনা

বোয়ালখালীতে এমপি বাদল

বোয়ালখালী প্রতিনিধি

শনিবার , ২৪ আগস্ট, ২০১৯ at ১১:৪৯ পূর্বাহ্ণ
43

সাংসদ মঈনুদ্দিন খান বাদল বলেছেন, যুদ্ধ-বিধ্বস্ত একটি দেশ যখন বঙ্গবন্ধুর নেতৃত্বে এগিয়ে যাচ্ছিল, তখন দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা সপরিবারে তাকে হত্যা করে। এটা প্রমাণ করে তারা কখনোই দেশের স্বাধীনতার পক্ষে ছিল না। এটি ছিল পরিকল্পিত হত্যাকাণ্ড।
গতকাল শুক্রবার বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বোয়ালখালী মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে মঈনুদ্দিন খান বাদল এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। মুক্তিযুদ্ধের কথা উঠলেই আমার অন্তর কেঁদে ওঠে। আমি সুযোগ পেয়ে মুক্তিযোদ্ধাদের জন্য কমপ্লেক্স করে দিয়েছি। মরার আগে তাদের জন্যে একটা ট্রাস্ট করার ইচ্ছে রয়েছে। এজন্য ৭১ এর মত সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হতে হবে।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. হারুন মিয়া। প্রধান বক্তা ছিলেন বীর উত্তম এ ডব্লিউ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা আহমদ হোসাইন এবং বেলাল হোসেন চেয়ারম্যান। মুক্তিযোদ্ধা বন গোপাল দাশের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন জাসদ নেতা সৈয়দুল আলম, মুক্তিযোদ্ধা বেলাল মিয়া চৌধুরী, অ্যাডভোকেট আবু মো. হাশেম, হামিদুল হক সিকদার, শরৎ চন্দ্র বড়ুয়া, মো. ইদ্রিস, নুরুল ইসলাম, উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দিন খান প্রমুখ।

x