বঙ্গবন্ধুকে নিবেদন করে আবৃত্তিসন্ধ্যা শোকগাথার শব্দাবলি

রবিবার , ১১ আগস্ট, ২০১৯ at ৮:১৭ পূর্বাহ্ণ
5

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিবেদন করে কবিতাপাঠ গত বৃহস্পতিবার শিল্পকলা মিলনায়তনে ‘শোকগাথার শব্দাবলি’ অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে অনুষ্ঠিত এ আবৃত্তি আয়োজনের শুরুতে ছিল কথামালা। এতে সংগঠনের সভাপতি আবৃত্তিশিল্পী অঞ্চল চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজনীবিদ ফারুক আহমেদ, নগর পরিকল্পনাবিদ আশিক ইমরান, জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সা. সম্পাদক মঈন উদ্দিন কোহেল, চট্টগ্রাম সম্মিলিত আবৃত্তি জোটের সহ-সভাপতি ফারুক তাহের, সাইফ চৌধুরী এবং চট্টগ্রাম সম্মিলিত আবৃত্তি জোটের সা. সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. মুজাহিদুল ইসলাম।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে কবিতা পাঠ করেন আশীষ সেন, হোসাইন কবির, সেলিনা শেলী, আ ফ ম মোদাচ্ছের আলী, মনিরুল মনির এবং আলী প্রয়াস।
একক আবৃত্তি পরিবেশন করেন মিলি চৌধুরী, আয়েশা হক শিমু, প্রণব চৌধুরী, শ্রাবণী দাশগুপ্তা, বনকুসুম বড়ুয়া, শাহেদুল ইসলাম, শাহরিয়ার তানজিম, ইকবাল হোসেন জুয়েল, অনির্বাণ চৌধুরী, পুনম দত্ত প্রমুখ।
বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের পাশাপাশি অনুষ্ঠানে বৃন্দ আবৃত্তি ‘বঙ্গবন্ধু অতঃপর বাংলাদেশ’ পরিবেশন করে বোধন আবৃত্তি পরিষদ এবং একুশ মানবিকতা ও আবৃত্তি চর্চা কেন্দ্র পরিবেশন করে বৃন্দ আবৃত্তি ‘আহ্বান’। প্রেস বিজ্ঞপ্তি।

x