ফজলে করিম এমপি’র নেতৃত্বে দলের ঐক্য অটুট রাখতে হবে

নোয়াজিশপুর আওয়ামী লীগ সম্মেলনে কাজী ওহাব

রাউজান প্রতিনিধি

শুক্রবার , ২৬ জুলাই, ২০১৯ at ৮:২৩ অপরাহ্ণ
79

রাউজান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি অতীতের যেকোনো সময়ের চাইতে শক্তিশালী করতে হবে। এবিএম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তার হাতে সূচিত উন্নয়ন বিপ্লবকে এগিয়ে নিতে হবে। অসাম্প্রদায়িক চেতনা ও শান্তির জন্য দেশের মডেল উপজেলা হিসাবে আমাদের স্বীকৃতি আদায় করতে হবে।

আজ শুক্রবার (২৬ জুলাই) নোয়াজিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন পরবর্তী সম্মেলন মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এই আহ্বান জানান প্রধান অতিথি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আবদুল ওহাব।

জাতীয় ও দলীয় পতাকা উড়িয়ে নোয়াজিশপুরের এই সম্মেলন উদ্বোধন করা হয়। এখানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্থানীয় চেয়ারম্যান সরোয়াদ্দি সিকদার।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আনোয়ারুল ইসলাম বলেন, ‘রাউজানের গণমানুষের নেতা এবিএম ফজলে করিম চৌধুরীর সাংগঠনিক দক্ষতা, মানবিক কর্মসূচি, পরিকল্পিত উন্নয়ন কর্মকাণ্ড ও মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদবিরোধী অবস্থান এখন দেশের বহু রাজনীতিক অনুসরণ করে তাদের এলাকায় কাজ করছেন।’

সভাপতির বক্তব্যে ইউনিয়নের সভাপতি স্থানীয় চেয়ারম্যান সরোয়ার্দ্দি সিকদার বলেন, ‘সাংসদ ফজলে করিম মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে তিনবার জাতীয় পুরস্কার নিয়ে রাউজানবাসীকে সম্মানিত করেছেন।’

সাধারণ সম্পাদক মুসলেম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খাঁন, দফতর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, জসিম উদ্দিন চৌধুরী, সাইফুল ইসলাম চৌধুরী রানা, আহসান হাবীব চৌধুরী প্রমুখ।

x