প্রেস ক্লাবে এম এন গ্রুপের মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

বুধবার , ২৫ মার্চ, ২০২০ at ১২:০৭ অপরাহ্ণ
15

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এম এন গ্রুপের পক্ষ থেকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য ও তাদের পরিবারের জন্য মাস্ক, সচেতনমূলক লিফলেট এবং অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে সভাপতি আলী আব্বাসের হাতে এসব উপকরণ তুলে দেন এম এন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য মঈন উদ্দিন আহমেদ মিন্টু। এসময় মঈন উদ্দিন আহমেদ মিন্টু বলেন, বিভিন্ন দুর্যোগ মুহূর্তে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। এখনো করোনা ভাইরাস মহামারির মধ্যে চরম ঝুঁকি নিয়ে তাদের দায়িত্ব পালন করতে হচ্ছে।
প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। ধন্যবাদ বক্তব্য দেন সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা। প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস বলেন, রোহিঙ্গা প্রবেশের পর ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে সবাই যে পরিমাণ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে তারা সেভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে না। এটা দুঃখজনক। এরপরও কিছু ব্যক্তি ও সংস্থা এগিয়ে আসছে। এজন্য তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
এ সময় ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম ও কাজী আবুল মনসুর উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।