প্রিয়াঙ্কার হাতে বিরল সম্মান

রবিবার , ৮ ডিসেম্বর, ২০১৯ at ৫:০৮ পূর্বাহ্ণ

সময়টা এককথায় দারুণ যাচ্ছে বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। বিশ্বের বিভিন্ন প্রান্তে শিশুদের অধিকার নিয়ে কাজ করার জন্য ‘হিউম্যাটারিয়ান অ্যাওয়ার্ড’ পান ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা। এছাড়া ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন দুনিয়ায় আইএমডিবি’র নির্বাচিত সেরা ১০ তারকার মধ্যে এক নম্বরে জায়গাও করে নেন তিনি।
কদিন না যেতেই বলিউডের সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কার মুকুটে যুক্ত হলো আরও একটি পালক। এবার মারাকেশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিরল সম্মানে ভূষিত হলেন ‘দেশি গার্ল’। সিনেমা জগতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার অবদানকে সম্মান জানিয়ে প্রথম ভারতীয় হিসেবে তাকে পুরস্কৃত করে মারাকেশ ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষ।
৩৭ বছর বয়সী অভিনেত্রী গত ১ ডিসেম্বর বিয়ের প্রথম বিবাহবার্ষিকী কাটিয়েছেন। তারপর থেকে একের পর এক সম্মান তার মুকুটে। সোশ্যাল মিডিয়ায় মনের কথা জানিয়ে সম্মান পাওয়ার সে অভিজ্ঞতা শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে পোস্ট করেছেন সেসব বিশেষ মুহূর্তের ছবি।
কাজের ক্ষেত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে বলিউডে শেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে। সোনালি বোস পরিচালিত সে ছবিতে নায়ক ছিলেন ফারহান আখতার। আরও ছিলেন জাইরা ওয়াসিম। এরপর নেটফ্লিঙ-এর ‘দ্য হোয়াইট টাইগার’-এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

x