প্রাণ-আরএফএলের চার প্রতিষ্ঠান পেল ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড

সোমবার , ২৯ জুলাই, ২০১৯ at ৪:২২ পূর্বাহ্ণ
46

‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৮’ পেয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের চার প্রতিষ্ঠান। কারখানায় উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেয়া হয়। গতকাল রোববার সকালে রাজধানীর ডিপ্লোমা ইনস্টিটিউট মিলনায়তনে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিনিধিদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।
পুরস্কার পাওয়া চার প্রতিষ্ঠানের মধ্যে বৃহৎ শিল্প ক্যাটাগরির খাদ্য উপ-খাতে প্রথম হয়েছে প্রাণ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ময়মনসিংহ অ্যাগ্রো লিমিটেড ও কেমিক্যাল উপ-খাতে তৃতীয় হয়েছে আরএফএল গ্রুপের অলপ্লাস্ট বাংলাদেশ লিমিটেড। এছাড়া প্রাণ এর বঙ্গ বেকারস লিমিটেড ও সান বেসিক কেমিক্যালস লিমিটেড ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় হয়েছে।
অনুষ্ঠানে ময়মনসিংহ অ্যাগ্রো লিমিটেড এর পক্ষে পুরস্কার গ্রহন করেন প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা। বঙ্গ বেকারস লিমিটেডের চীফ অপারেটিং অফিসার অনিমেষ সাহা ও সান বেসিক কেমিক্যালস লিমিটেডের জেনারেল ম্যানেজার রুহুল এফ তালুকদার সুমন ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে পুরস্কার নেন। এছাড়া অলপ্লাস্ট বাংলাদেশ এর পক্ষে পুরস্কার গ্রহণ করেন এর চীফ অপারেটিং অফিসার সাঈদ হোসেন চৌধুরী। এবার ছয় ক্যাটাগরিতে ২৮ শিল্প প্রতিষ্ঠানকে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদান করে শিল্প মন্ত্রণালয়।
অনুষ্ঠানে শিল্পসচিব মো. আবদুল হালিম ও ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন এর পরিচালক এস.এম. আশরাফুজ্জামানসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

x