পশুর হাটে চাঁদাবাজি করলে ছাড় দেয়া হবে না : মেয়র

চসিক পরিচালিত পশুর হাট উদ্বোধন

রবিবার , ১২ আগস্ট, ২০১৮ at ৩:৫৬ পূর্বাহ্ণ
76

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নগরবাসী কোরবানী পশু ক্রয়ের সুবিধার্থে সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীতে ২টি স্থায়ী ও ৬ অস্থায়ী পশুর হাট বসানো হয়েছে। পশুর হাটে শান্তিপূর্ণ ভাবে পশু বেচাকেনার উপর গুরুত্বারোপ করে মেয়র বলেন, এতে কোন ধরনের অনিয়ম, বিশৃঙ্খলা বা চাঁদাবাজি করা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না বলে সকলকে সতর্ক করে দেন। গতকাল শনিবার দুপুরে নুর নগর হাউজিং এস্টেট ইলিয়াছ ব্রাদার্স মার্কেট মাঠে কর্ণফুলী পশুর হাট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

চসিক নগরীর বিভিন্ন স্থানে ৮টি পশুর হাট ইজারা দিয়েছে। তন্মধ্যে ২টি স্থায়ী ও ৬টি অস্থায়ী পশুর হাট রয়েছে। স্থায়ী পশুর হাটগুলোর মধ্যে সাগরিকা গরুর বাজার ও বিবির হাট গরুর বাজার এবং অস্থায়ী হাটগুলোর মধ্যে কর্ণফুলী নুর নগর হাউজিং এস্টেট, কাটগড় গরুর বাজার, সল্টগোলা গরুর বাজার, স্টীল মিল গরুর বাজার, কমল মহাজন গরুর বাজার ও পোস্তারপাড় ছাগল বাজার রয়েছে। গতকাল থেকে ঈদুল আযহার ঈদের দিন পর্যন্ত এসব স্থানে কোরবানী পশু বেচাকেনা চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাটের ইজারাদার আলহাজ্ব আবদুল মন্নান। উদ্বোধক হিসেবে এমইবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আলহাজ্ব সামসুল আলম, স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব হারুন উর রশিদ, এম আশরাফুল আলম, হাসান মুরাদ বিপ্লব বক্তব্য রাখেন। প্রেস বিজ্ঞপ্তি।

x