নাসিরাবাদে তিন শতাধিক এতিম শিক্ষার্থীর মাঝে ফল বিতরণ

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

সোমবার , ৮ জানুয়ারি, ২০১৮ at ১১:৪১ পূর্বাহ্ণ
108

বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে খুলশী ও পাঁচলাইশ থানা ছাত্রলীগের যৌথ উদ্যোগে পূর্ব নাসিরাবাদস্থ তুলাতলী আবু হুরাইরা মাদ্রাসা ও এতিমখানা, বাবে রহমত ছাত্রী এতিমখানা ও হযরত গরীব উল্লাহ শাহ্‌ (রঃ) মাজার এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ফল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে তুলাতুলী আবু হুরাইরা মাদ্রাসা ভবনে সংক্ষিপ্ত আলোচনা সভা ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা ও খুলশী থানা ছাত্রলীগ নেতা সরফুল আনাম জুয়েলের সভাপতিত্বে এবং খুলশী থানা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন হিরার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক, ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক। বিশেষ অতিথি ছিলেন ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের নেতা মাহফুজুর রহমান বাবুল।

সভায় যুবলীগ নেতা মুরিদুল আলম লিটন, ছাত্রলীগ নেতা আলী রেজা পিন্টু, গোলাম সামদানী জনি, শফিকুল ইসলাম শাকিল, রুবেল সরকার, সুমিত বড়ুয়া দিপু, জুয়েল সিদ্দিক, নুরশুল আবছার রাফী, মাসুম বিল্লাহ, মোহাম্মদ রাসেল উদ্দিন, মহিউদ্দিন, বায়েজিদ হোসেন, সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেক বলেন, বাঙালি জাতির সব অর্জন এবং মানবিক কাজগুলো ছাত্রলীগের হাত ধরে অর্জিত হয়েছে। ছাত্রলীগের এই ঐতিহ্য ধরে রাখতে হবে। তিনি ডিজিটাল বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের মানুষের প্রতিও আহ্বান জানান। সভা শেষে তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে ফল বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x