নতুন জুটি শ্যামল-শিবা

বুধবার , ৬ নভেম্বর, ২০১৯ at ১০:২৮ পূর্বাহ্ণ
21

মাদকের ভয়াবহতা নিয়ে পরিচালক অনিরুদ্ধ রাসেল নির্মাণ করেছেন চলচ্চিত্র এনকাউন্টার। সিনেমার শুটিং এরই মধ্যে আশি ভাগ শেষ হয়ে গেছে। চলচ্চিত্রটির প্রেক্ষাপটে উঠে এসেছে সমসাময়িক সামাজিক সমস্যা এবং তার সমাধান। খবর বিডিনিউজের।
গল্পটি এরকম, নেশা ও মাদকে আক্রান্ত সারা দেশ। সরকারের নানা পদক্ষেপ সত্তেও কোনো সমাধান মিলছে না। কতিপয় অসাধু মানুষ এই অন্ধকার সাম্রাজ্যের পেছনে কলকাঠি নাড়ে। এদেরই একজন হলদি মাখন। ইয়াবা থেকে শুরু করে সব মাদকের সম্রাট। রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ে নির্বিঘ্নে মাদক সম্রাজ্য পরিচালনা করে হলদি মাখন। আর এই কাজে হলদি মাখনের মূল ভরসা সিয়াম নামের এক যুবক। ঘটনাচক্রে গার্মেন্টস কর্মী খুশির সঙ্গে পরিচয় হয় সিয়ামের। তখনই ঘটনা মোড় নেয় অন্যদিকে।
ভারটেঙ প্রোডাকশন হাউসের প্রযোজনায় সিনেমার কাহিনী লিখেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল নিজেই। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল ও রূপান্তর। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় মূল চরিত্রে অভিষেক হচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখ শ্যামল মাওলার। এর আগে গেরিলা সিনেমায় তাকে দেখা গেলেও এবারই প্রথম মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর প্রথমবারের মতো বড় পর্দায় তার জুটি হচ্ছেন শিবা আলী খান।

x