দেশের মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত : শাহাদাত

বুধবার , ১৮ এপ্রিল, ২০১৮ at ৫:৫৫ পূর্বাহ্ণ
56

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন দেশমাতা বেগম খালেদা জিয়ার ওপর চরম অন্যায় অবিচার চালাচ্ছে। তিনি দেশের একজন জনপ্রিয় রাজনীতিবিদ। বারবার দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের নেত্রীর জামিন নিয়ে নিষ্ঠুর ও অমানবিক আচরণ করছে এই অবৈধ সরকার। তিনি আরো বলেন, ন্যায়বিচার আজ ভূলুণ্ঠিত। মানবতা ও মানবিকতা বিবর্জিত। ন্যায়বিচার থেকে দেশের সকল মানুষ বঞ্চিত। প্রতিনিয়ত হাজার হাজার নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতিত হচ্ছে। এই স্বৈরাচার সরকার অতীতের সকল স্বৈরাচারী সরকারকে হার মানিয়েছে। গতকাল মঙ্গলবার কোতয়ালী থানার একটি মামলায় হাজিরা শেষে কোর্ট হিল চত্বরে বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

শাহাদাত আরও বলেন, এই দেশের মানুষের আশাআকাঙক্ষার প্রতীক বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকারের কোনো ষড়যন্ত্রই সফল হবে না। এদেশের মানুষের গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ, আইনের শাসন, ন্যায়বিচার, ভোটাধিকার ও মানবাধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপি গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে। বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির মাধ্যমে এদেশে বেগম জিয়ার নেতৃত্বে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, নগর বিএনপির সহসভাপতি এস কে খোদা তোতন, নিয়াজ মোহাম্মদ খান, এডভোকেট মফিজুল হক ভূইয়া, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, গাজী সিরাজ উল্লাহ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নেজাম উদ্দিন, বিএনপি নেতা হাজী বাদশা মিয়া, এডভোকেট আবদুল মান্নান, এডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, জিয়াউর রহমান জিয়া প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x