দেশকে পেছনে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র চলছে : মোশাররফ

বুধবার , ২০ নভেম্বর, ২০১৯ at ৩:২৭ পূর্বাহ্ণ
8

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, দেশের মানুষ অনেক ভালো আছে। উন্নয়ন ও সমৃদ্ধির পথে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু কিছু অনাকাঙ্ক্ষিত ইস্যু তৈরি করে বাংলাদেশকে পেছনের দিকে ঠেলে দেওয়ার ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্র যারা করছে তাদের পায়ের নিচে মাটি নেই, রাজনৈতিক ভিত্তি নেই। কারণ এরা ৭১ এর পরাজিত শক্তির বংশধর। গতকাল মঙ্গলবার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ছালেহ জহুরের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ইঞ্জিনিয়ার মোশাররফ।
তিনি বলেন, মরহুম ছালেহ জহুরের মত নেতারাই আওয়ামী লীগকে শক্ত ভিত্তির উপর দাঁড় করিয়ে গেছেন। তাই আওয়ামী লীগ সকল ঝড়-ঝঞ্ছা ও প্রতিকূলতা ডিঙিয়ে স্বাধীনতা সার্বভৌমত্ব সংবিধান ও গণতন্ত্র রক্ষায় বারবার বিজয়ী হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যে শুদ্ধি অভিযানে নেমে জিরো টলারেন্স ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তা আমাদের সকলের জন্য মঙ্গল বয়ে আনবে।
মুখ্য আলোচকের বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, দলে ঐক্য ও শৃঙ্খলা রক্ষায় আমরা প্রত্যেকেই সচেতন। তারপরও কিছু অবাঞ্চিত লোকের অনাকাঙ্ক্ষিত ঘটনায় দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাদেরকে কিছুতেই ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন, দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মী যারা সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করছেন তাদেরকে নেতৃত্বের পুরোভাগে আনা হবে।
সভাপতির বক্তব্যে সংগঠনের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মধ্যে সবচেয়ে বেশি অগ্রসরমান একটি জাতিগোষ্ঠী। এ অর্জনকে ধরে রাখার জন্য আমাদের প্রত্যেককে যার যার অবস্থান থেকে জনকল্যাণমুখী রাজনীতিতে সম্পৃক্ত হতে হবে।
মরহুম ছালেহ জহুরের আতুরার ডিপোস্থ বাসভবন প্রাঙ্গনে মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, এম জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শিক্ষা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, সাংস্কৃতিক সম্পাদক হাজী আবু তাহের, কার্যনির্বাহী সদস্য হাজী মো. ইয়াকুব প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x