দুবাইতে বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠনের সংবর্ধনা 

এম এ মন্নান (আরব আমিরাত) থেকে

বৃহস্পতিবার , ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ at ৯:৩২ অপরাহ্ণ
78
দেশীয় প্রবাসীদের মাঝে ভাতৃত্ববোধ বৃদ্ধি করতে এবং প্রবাসের কর্মব্যস্ত একঘেঁয়ে  যান্ত্রিক  জীবনে একটু সজীবতা ও প্রসন্নতা ফিরিয়ে আনতে সংযুক্ত আরব আমিরাতের গ্রীণ সিটি আল আইনের বৃহত্তর ঢাকা প্রবাসী সংগঠনের উদ্যোগে এক জমজমাট আনন্দ ভ্রমণ ও সংবর্ধনার আয়োজন করা হয়।
আল আ্ইনসহ বিভিন্ন জায়গা হতে পাঁচটি বড় বাস ও প্রাইভেট কারের বহরযোগে এ ভ্রমণের আয়োজন করা হয় গত ৮ ফেব্রুয়ারি শুক্রবার সকালে।  দুবাই মেরিনাতে পৌঁছার পর দুবাই মেরিনা হতে মোনালিসা ক্রুজ প্রমোদ তরীযোগে সমুদ্রে ভ্রমণের যাত্রা করে প্রায় তিন শতাধিক বিভিন্ন পেশার প্রবাসী ও তাদের পরিবার-পরিজন।
প্রমোদ তরীতে মধ্যাহ্নভোজ, নাচ গান, হৈ হল্লা এবং ম্যাজিক শো শেষে এক আলোচনা সভা ও সংবর্ধনা সভার আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি শেখ ইব্রাহীমের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক সোহেল হোসেন খান ও ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম।
এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা শেখ আমজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন জসীম উদ্দিন লস্কর রুমী, ডা. নুরুল আমীন, আমিনুল ইসলাম ফারুক, আব্দুস সালাম হিরন, ফরিদ ভান্ডারী প্রমুখ। বক্তব্য রাখেন আলী আকবর, মুক্তার হোসেন, ফারুক হোসেন আলী, নিজাম ডালীসহ অনেকে।
অনুষ্ঠা প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক এম আবদুল মন্নান ও উপদেষ্টা মাহবুব হাসান হৃদয়কে সংবর্ধনা দেয়া হয়। পরে র‌্যাফল ড্র সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
র‌্যাফল ড্রতে প্রথম পুরস্কার ছিল স্বর্নের রিং, দ্বিতীয় পুরস্কার এলইডি টিভি এবং তৃতীয় পুরস্কার ব্লেন্ডার সহ আরো অনেক আকর্ষণীয় পুরস্কার।
x