দুই নুসরাতকে নিয়ে বাপ্পির ‘ঢাকা ২০৪০’

বুধবার , ১৯ জুন, ২০১৯ at ১১:০১ পূর্বাহ্ণ

কেমন হবে ভবিষ্যতের ঢাকা? কোটি টাকা মূল্যের এই প্রশ্নটিকে সামনে রেখে উত্তর খোঁজার চেষ্টা করবেন নায়ক বাপ্পি চৌধুরী। সেই খোঁজাখুঁজিতে তার সঙ্গে যুক্ত হবেন ঢাকাই ছবির দুই উজ্জ্বল নায়িকা নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া।
‘ঢাকা বাঁচানো’র কোনও প্রজেক্ট নয় এটা। এ জাতীয় কোনও বিজ্ঞাপনেরও মডেল হচ্ছেন না তারা। আশার কথা, এমন একটি দরকারি প্রশ্নের উত্তর খুঁজতে কিংবা সমাধানের পথ দেখাতে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। নাম তার ‘ঢাকা ২০৪০’।
‘ঢাকা অ্যাটাক’ ছবির আলোচিত নির্মাতা দীপংকর দীপন এই কাজটি হাতে নিয়েছেন। যিনি এই ছবিটিকে বলতে চাইছেন- ফিউচারিস্টিক সোশ্যাল ড্রামা।
ছবিটির গল্প হাবিব রহমান ও দীপঙ্কর দীপনের। ইতোমধ্যে নুসরাত ইমরোজ তিশা, বাপ্পি চৌধুরী ও নুসরাত ফারিয়ার সঙ্গে চুক্তি শেষ। ২০ জুন ঢাকার একটি অভিজাত ক্লাবে বর্ণিল আয়োজনের মাধ্যমে ছবিটির মহরত করা হবে, বলা হবে বিস্তারিত।
স্টুডিও এইটের ব্যানারে নির্মিত হতে যাওয়া ছবিটি নিয়ে দীপন বলেন, ‘ছবিটি নির্মাণ একটা নতুন চ্যালেঞ্জ। তবে আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আশা করি ভালো কিছুই হবে।’ ছবিটি প্রসঙ্গে এখনই কোনও মন্তব্য করতে নারাজ তিশা, বাপ্পি ও ফারিয়া। সমপ্রতি ‘অপারেশন সুন্দরবন’ নামে আরও একটা ছবির সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন দীপঙ্কর দীপন।

x