দীঘিনালায় তিনজনকে কোপালো যুবলীগ নেতা

খাগড়াছড়ি প্রতিনিধি

বৃহস্পতিবার , ৭ নভেম্বর, ২০১৯ at ৫:১৫ পূর্বাহ্ণ
75

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের যুবলীগ সভাপতি মো. জামাল হোসেনের বিরুদ্ধে ৩ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার দুপুর ২টার দিকে ইউনিয়নের হাজাছড়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মো. জামাল হোসেন ও মো. খলিলের (৬০) পরিবারের মধ্যে বিবাদ চলছিল। গতকাল হাজাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাদের সন্তানদের মধ্যে ঝগড়া হয়। এই ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে খলিল, তার ছেলে আব্দুল কাদের (৩৮) ও ছেলের স্ত্রী মর্জিনা বেগম আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অভিযুক্ত যুবলীগ নেতা জামাল হোসেন বলেন, কাদেরের বউ মর্জিনা আমার বাড়িতে এসে ঝগড়া করেছে। এছাড়া হামলায় শাবলের আঘাতে খলিলের কানের নিচে কিছুটা রক্তক্ষরণ হয়েছে বলে জানান তিনি।
স্থানীয় ইউপি চেয়ারম্যান রহমান কবির রতন জানান, তাদের বিবাদ মীমাংসায় আজ (বুধবার) বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই হামলার ঘটনা ঘটল। দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব বলেন, এ ঘটনায় জামালের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে আহত খলিল মিয়ার ছেলে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

x