‘তুই আমার রানি’র ট্রেলার

রবিবার , ৩১ মার্চ, ২০১৯ at ১১:৫৬ পূর্বাহ্ণ
114

চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের পঞ্চম সিনেমা ‘তুই আমার রানি’ মুক্তি পেতে যাচ্ছে ৫ এপ্রিল (শুক্রবার)। এরই মধ্যে ইউটিউবে প্রকাশ পেয়েছে সিনেমাটির ‘মিষ্টি’ ও ‘ক্রেজি পেয়ার’ শিরোনামের দু’টি গান। গানগুলো দর্শকদের সাড়া পাচ্ছে। খবর বাংলানিউজের।
এদিকে শুক্রবার রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। তিন মিনিট একুশ সেকেন্ডের ট্রেলারটি অ্যাকশন ও রোমান্সে ভরপুর। পাশাপাশি পারিবারিক দ্বন্দ্ব ও প্রেমের গল্পের আঁচ পাওয়া গেছে। মিষ্টি বলেন, ‘বড় বাজেট নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। সিনেমার প্রকাশিত দু’টি গান নির্মাণেই ব্যয় হয়েছে ৫২ লাখ টাকা। আমাদের এখানে গানে এতো বাজেট খুব কম দেখা যায়।’
‘তুই আমার রানি’ পরিপূর্ণ একটি বিনোদনমূলক সিনেমা। দর্শক ট্রেলার পছন্দ করছেন, আশা করছি আমাদের সিনেমাটিও প্রেক্ষাগৃহে গিয়ে দেখবেন’, যোগ করেন এই অভিনেত্রী।
বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটিতে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনয় করেছেন কলকাতার চিত্রনায়ক সূর্যের বিপরীতে। যৌথভাবে ‘তুই আমার রানি’ পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। প্রযোজনা করেছে বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্ট। মিষ্টি-সূর্য ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আবু হেনা রনি, সজল, রেবেকা রউফ, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন। সিনেমাটির কাহিনী লিখেছেন পীযূষ সাহা নিজেই।

x