তারুণ্যের উদ্যোগ আমাদের সমাজকে বদলে দিচ্ছে

ফুটন্ত ফুলের বর্ষপূর্তি অনুষ্ঠানে তথ্যমন্ত্রী

সোমবার , ১ এপ্রিল, ২০১৯ at ১০:৫১ পূর্বাহ্ণ

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আমরা যখন ছোট ছিলাম তখন পাড়ায় পাড়ায় খেলাধুলা সামাজিক কর্মকাণ্ড যেমন আজ আপনার আয়োজন করেছেন আরও বেশি হারে হত। কিন্তু দেশের মানুষ আজ অনেক বেশি তাই মাঠগুলো হারিয়ে যেতে চলেছে কিন্তু এর মাঝেও আপনারা আজ এই অনুষ্ঠান আয়োজন করেছেন সামাজিক কর্মকাণ্ডে নিজেদের জড়িয়ে রাখছেন তাই আপনাদের আমি সাধুবাদ জানাই। আমি বিশ্বাস করি আপনাদের মত তরুণরা যদি এলাকা ভিত্তিক ক্লাবগুলোকে আরো বেশি সক্রিয় রাখে এবং নানা সামাজিক কর্মকাণ্ডে থাকে তাহলে আমাদের সমাজ থেকে মাদক সন্ত্রাস চিরতরে নির্মূল হয়ে যাবে।
তিনি ২৯ মার্চ সামাজিক সংগঠন ফুটন্ত ফুলের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। তিনি আরো বলেন, আজ তরুণরা যে সকল সামাজিক উদ্যোগ নিচ্ছে তাতে অদূর ভবিষ্যতে আমাদের দেশ থেকে কুসংস্কার, মাদক, সন্ত্রাসসহ নানা সামাজিক ব্যধি দূর হয়ে যাবে।
এর আগে সকালে আয়োজনের প্রথম ভাগে ছিল ৮ম বর্ষপূর্তি উপলক্ষে বর্ণিল শোভাযাত্রা এবং মাদক ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন। এর পরে শিশুদের জন্য আয়োজন করা হয় চিত্রাঙ্কন, যেমন খুশি তেমন সাজো, বালিশ খেলা প্রতিযোগিতা ও গরীব শিশুদের জন্য বিনামূল্যে খৎনা ক্যাম্প। সংগঠনের সভাপতি রিয়াজ উদ্দিন নাফিজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বাকলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলি নেওয়াজ, মাসুদ করিম টিটু, ফুটন্ত ফুলের প্রতিষ্ঠাতা সভাপতি রাশেদ কিবরিয়া। ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীনের সঞ্চালনায় অন্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, হাজি মো. ইউনুচ হাজি আব্দুল মালেক, মনজুর হোসেন, আমির নেওয়াজ খান, শাহাদাত ওসমান, আহসানুল কবির টিটু, রফিক উদ্দিন লাভলু, টুটুল ভট্টাচার্য, সাজ্জাদ হোসেন সুমন, রাজিব ভট্টাচার্য প্রমুখ। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

x