তপু স্মৃতি ক্রিকেটের দু’টি ম্যাচ সম্পন্ন

বুধবার , ৭ আগস্ট, ২০১৯ at ১০:১৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের প্রথম ক্রিকেট শিক্ষা প্রতিষ্ঠান চিটাগাং ক্রিকেট একাডেমির (সিসিএ) অকাল প্রয়াত সদস্য মো. রাকিবুল আবছার চৌধুরী (তপু) স্মৃতি অনূর্ধ্ব-১২ ক্রিকেট টুর্নামেন্টের পর সিনিয়র্স ক্রিকেট টুর্নামেন্টের খেলাও শুরু হয়েছে। সিজেকেএস প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত গতকালের প্রথম ম্যাচে সিসিএ রেড ২৯ রানে সিসিএ গ্রীণকে পরাজিত করে শুভ সুচনা করে । দিনের আরেক ম্যাচে সিসিএ ইয়েলো ১৩ রানে সিসিএ গ্রীণকে পরাজিত করে শুভ সূচনা করে ।
দিনের দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে সিসিএ রেড নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে। দলের পক্ষে অমিত ৩৯, আবিদ ৩৬, সামিন ১০ রান করেন। সিসিএ গ্রীনের পক্ষে সামিন ৩টি, আরিফ, ইলহাম ও ফারদিন ১টি করে উইকেট লাভ করে। ১২৩ রানের জবাবে ব্যাট করতে নেমে সিসিএ গ্রীণ ১৯.৪ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ৯৩ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের পক্ষে ফারদিন সর্বোচ্চ ৩৭ রান সংগ্রহ করে। এছাড়া রাহুল করে ১২ রান। সিএি রেড এর পক্ষে আবিদ ৩টি, লিটন ২টি ও আরাফাত ১টি উইকেট লাভ করে। এই ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় সিসিএ রেড আবিদ। তার হাতে ক্রেস্ট তুলে দেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক শামীম আহমেদ।
এর আগে উদ্বোধনী ম্যাচে সিসিএ ইয়েলো ১৩ রানে সিসিএ গ্রীণকে পরাজিত করে শুভ সুচনা করে । বিজয়ী দলের অধিনায়ক জুবায়ের ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়। তার হাতে ম্যাচসেরার পুরষ্কার তুলে দেন বিশিষ্ঠ ক্রীড়ানুরাগী চৌধুরী মো. সেলিম।

x