টেকনাফে রোহিঙ্গা শিবিরে গোলাগুলিতে নিহত ১

টেকনাফ প্রতিনিধি

রবিবার , ৮ ডিসেম্বর, ২০১৯ at ৯:৫৭ পূর্বাহ্ণ

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে লুকিয়ে থাকা ডাকাত দলের সদস্যরা দিনের পর দিন বেপরোয়া হয়ে উঠেছে। এতে অত্র এলাকার সাধারণ মানুষ গুলোর দিন কাটছে ভয়ে আর আতংকে।

এমন সময়ে হ্নীলা নয়াপাড়া শরণার্থী ক্যাম্প এলাকায় আবারও পাহাড়ে অবস্থানরত ডাকাত দলের আকস্মিক হামলা এবং এলোপাতাড়ি গুলিবর্ষণে অজ্ঞাত এক ব্যক্তি নিহত এবং দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছে।

জানা যায়,৭ ডিসেম্বর (শনিবার) রাত ৯টার দিকে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ বল্ক সংলগ্ন পাহাড় থেকে আসা একদল স্বশস্ত্র ডাকাত দল এলোপাতাড়ি হামলা এবং গুলিবর্ষণ করলে এইচ ব্লকের এমআরসি নং-০৪৪০৮, ৬২৭নং শেডের ৮নং রুমের বাসিন্দা হাফেজ আহমদের পুত্র মো. রশিদ (১৩), এমআরসি নং-৪৬০৪৩, ৬৭৭নং শেডের ১নং রোমের বাসিন্দা মৃত ছৈয়দ হোছন প্রকাশ লাল বুইজ্জার পুত্র শামসুল আমিন (৩২) ও অজ্ঞাত এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়।

গোলাগুলি থেমে যাওয়ার পর রোহিঙ্গা ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত দেখতে পায় এবং মো. রশিদ ও শামসুল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়।

সেখান হতে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে নিহত ব্যক্তির তাৎক্ষণিক পরিচয় এখনো পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত ককরে ঘটনাস্থলে যাওয়া টেকনাফ মডেল থানার পরিদর্শক

(অপারেশন) রাকিবুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর গুলিবিদ্ধ একটি লাশ ও গুলিবিদ্ধ হওয়া আহত ২জনকে উদ্ধার করা হয়েছে।

আহতদের উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে এবং ময়নাতদন্ত রিপোর্ট তৈরী করার জন্য মৃতদেহটি মর্গে প্রেরণ করা হয়েছে।

x