টানা ২ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের পাঁচে সিলেট

আজাদী অনলাইন

শনিবার , ২৬ জানুয়ারি, ২০১৯ at ৭:৪৪ অপরাহ্ণ
70

প্রথম ৮ ম্যাচে মাত্র ২ জয়। সিলেট সিক্সার্সকে শিরোপা দৌড়ের বাইরেই রাখছিল সবাই। কিন্তু চট্টগ্রাম পর্বে এসে ঠিক যেন পাল্টে গেল দলটি।

আজ শনিবার (২৬ জানুয়ারি) দিনের প্রথম খেলায় নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খুলনাকে আরও একবার হতাশা উপহার দিল সিলেট। টানা ২ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের পাঁচে এলো দলটি।

খুলনা টাইটান্সকে হারিয়ে সংবাদ সম্মেলনে সিলেটের নাবিল সামাদ বলেন, ‘টিম আগেও ভালো ছিল। কিন্তু ছোট ছোট ভুলের জন্য ফলাফল পক্ষে আসছিল না। এখন যেহেতু জেতা শুরু করেছি, বাকী ম্যাচগুলো জেতার লক্ষ্য আছে। কিন্তু কাজটা সহজ হবে না। তবে জিতেও যদি সুপার ফোরে যেতে না পারি তাহলে আক্ষেপ কম হবে।’ বাংলানিউজ

ম্যাচটিতে সিলেট দলে কয়েকটি পরিবর্তন আনা হয়। ওয়ান ডাউনে ব্যাট করা আফিফকে নিয়ে আসা হয় ওপেনে। এতে ভালো ফল পায় সিলেটও। ২৭ বলে ৪৯ করে ভালো শুরু দেন আফিফ।

নাবিল সামাদ বলেন, গেম প্লেন অনুযায়ী এসব পরিবর্তন আনা হয়। আফিফ যেহেতু ওয়ান ডাউনে খেলে তার পক্ষে ওপেন করাটা তেমন কষ্টকর ছিল না। সেটি সে প্রমাণও করেছে।

এর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্স। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান করে সিলেট। লক্ষ্য তাড়া করতে নেমে ১৩৭ রানে গুটিয়ে যায় খুলনা টাইটান্স।

x