জুমাইরা হোল্ডিংসের গ্র্যান্ড করিমস প্রকল্প উদ্বোধন

শুক্রবার , ২০ সেপ্টেম্বর, ২০১৯ at ৫:০১ পূর্বাহ্ণ
9

জুমাইরা হোল্ডিংস লিমিটেডের ও আর নিজাম রোড ৩নং ও ৫নং রোডস্থ জুমাইরা গ্র্যান্ড করিমস প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন গত ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়।
নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর গিয়াস উদ্দিন। ভূমির মালিকগণ-মাসুদ করিম সোহেল, জামাল রহমান, ডা. তৌহিদ মোহাম্মদ সাইফুল হোসেন দিপু, জুমাইরা হোল্ডিংসের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান, সিইই প্রকৌশলী এ এম সরওয়ার কামাল, জিএম প্রকৌশলী প্রদীপ, হেড অব সেলস ব্র্যান্ড ম্যানেজমেন্ট মো. খালেদ আফসার আয়ান, ম্যানেজার আলী আকবর, প্রকৌশলী রনি, প্রকৌশলী চয়নসহ ও আর নিজাম আবালসক কল্যাণ কমিটির সদস্যবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জুমাইরা হোল্ডিংসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিডিএ অনুমোদিত ১০ তলা, ২টি পার্কিং ফ্লোর এবং বেইজমেন্ট সুবিধাসহ অধ্যাধুনিক এ প্রকল্পে থাকছে একটি বেড লিফট, একটি প্যাসেঞ্জার লিফট, আসবাবপত্র সজ্জিত লাউঞ্জ, ইনস্ট্রুমেন্টসহ জিমনেশিয়াম, চিলড্রেন প্লে এরিয়া, সুইমিং পুল, ব্যাডমিন্টন কোর্ট, ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট, এবাদতখানা এবং আরো অনেক আধুনিক সুযোগ সুবিধা। অত্যাধুনিক প্রকল্পের নির্মাণ সময় ৪৬ মাসঅ ২০২৩ সালের জুলাইয়ে প্রকল্পটি গ্রাহকদের কাছে হস্তান্তর করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

x