জনগণের আস্থা অর্জন কঠিন রক্ষা করা আরো কঠিন

বোয়ালখালীতে কর্মীসভায় মোছলেম উদ্দিন

রবিবার , ১৯ মে, ২০১৯ at ৪:০৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, রাজনীতি জনগণের জন্য দেশের জন্য। রাজনীতিকে সঠিক ধারায় এগিয়ে নিতে পারলে লক্ষ্য অর্জণ সহজ হয়। একাজে কর্মীদের নিঃস্বার্থ অংশগ্রহণ ও সচেতনতা সর্বাগ্রে প্রয়োজন। নেতৃত্ব ও জনগণের মাঝে কর্মীবাহিনী হল সেতুবন্ধন। তাই জনগণের স্বার্থ রক্ষা ও মন জয় করতে কর্মীদের দলীয় সিদ্ধান্তের প্রতি অবিচল না থাকলে দল, নেতা ও কর্মীরা বিতর্কিত হয়। তিনি বলেন, নির্বাচনে প্রার্থী বাছাই ও দলের নেতৃত্ব বাছাই করা কঠিন ব্যাপার। দলের স্বার্থে ও দেশের স্বার্থে আমরা নিয়োজিত বিধায় এসংক্রান্ত কাজের সিন্ধান্ত মেনে চলাই হল একজন সত্যিকার কর্মীর কর্তব্য। যে কোন দলের নিয়ম কানুন মেনে দলীয় আনুগত্যের প্রকাশ দেখলে জনগণ সেই দলের প্রতি আরো বেশী আকৃষ্ট হয়। গত ১৭ মে কানুনগোপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে আমুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আমুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল দে’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বোয়ালখালী উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, বোয়ালখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীম আরা বেগম, বোয়ালখালী উপজেলা যুবলীগ সভাপতি হাজী আবদুল মান্নান রানা, জেলা যুবলীগ নেতা শফিউল আজম শেফু, উপজেলা আওয়ামী লীগ নেতা অজিত বিশ্বাস, বোয়ালখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক সাইদুল আলম, পোপাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বিশ্বাস বাপ্পী, আমুচিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি মিনা দে, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, প্রচার সম্পাদক আবু বকর জীবন, এস এম কাজেম প্রমুখ।
সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, বোয়ালখালী উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীম আরা বেগমকে সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x