চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কক্সবাজার প্রতিনিধি

রবিবার , ১৩ অক্টোবর, ২০১৯ at ৩:০৬ পূর্বাহ্ণ

কক্সবাজার সমুদ্র সৈকতের ঝাউবন থেকে হাত-পা বাঁধা অবস্থায় মোহাম্মদ তারেক (২১) নামের এক ইজিবাইক (টমটম) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সৈকতের কবিতা চত্বর পয়েন্টের ঝাউবনের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তারেক শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আমিরুল ইসলামের ছেলে।
তাকে হত্যার পর তার ইজিবাইকটি নিয়ে চম্পট দিয়েছে ছিনতাইকারী চক্র। এই ঘটনায় কাউকে আটক বা ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা সম্ভব হয়নি। ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে এই খুনের ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা পুলিশের।
কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. খায়েরুজ্জামান জানান, শনিবার সকালে কক্সবাজার শহরের কবিতা চত্বর পয়েন্টের ঝাউবনের ভেতরে হাত-পা বাঁধা একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
নিহত যুবকের চোখে ও কপালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে জানিয়ে পরিদর্শক খায়ের বলেন, তাকে হাত-পা বেঁধে হত্যা করা হয়েছে এবং হত্যাকাণ্ডে একাধিক ব্যক্তি অংশ নিয়েছে বলে ধারণা করা হচ্ছে। ছিনতাইকৃত টমটম উদ্ধার ও চালক হত্যাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদের শনাক্ত করতে শহরের বিভিন্ন মোড়ে স্থাপিত সিসিটিভি ফুটেজগুলো পর্যবেক্ষণ করা হচ্ছে।

x