চাক্তাইয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্প

শনিবার , ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ at ১০:৪০ পূর্বাহ্ণ
51

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত মানুষদের জন্য ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করেছে চাক্তাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থা। বৃহস্পতিবার সকালে চাক্তাই মকবুল আলী সওদাগর রোডের আবুল হাশেম ভবনে এ চিকিৎসা সেবা অনুষ্ঠিত হয়।
চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধক হিলেন প্রফেসর ড. মো. অছিয়র রহমান, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফরন্নেছা দোভাষ বেবী, সাবেক কাউন্সিলর মুহাম্মদ জামাল হোসেন, সমাজ সেবক ফেরদৌস ওয়াহিদ, হাজী আবদুস সাত্তার, আরশাদুর রহমান। চাক্তাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি জসিম উদ্দিন মিন্টুর সভাপতিত্বে এতে চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. মো. আবুল কাশেম চৌধুরী, ডা. মো মোস্তাফিজুর রহমান, ডা. মো. ওসমান গনি, অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, ডা. শারমিন আকতার ও ডা. শামীমা নাছরিন পপি। চিকিৎসা ক্যাম্পে দুই শতাধিক সুবিধা বঞ্চিতকে চিকিৎসা সেবা দেয়া হয়। এছাড়া শতাধিক শিশুকে খতনা করা হয়।
ফ্রি চিকিৎসা ক্যাম্পে বক্তারা বলেন- সমাজের অনেকে আজ চিকিৎসা সুবিধা বঞ্চিত। এসব মানুষের কথা চিন্তা করে প্রতি বছর চাক্তাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থা এ আয়োজন করে। খবর প্রেস বিজ্ঞপ্তির।

x