চন্দনাইশে নারী মাদক কারবারিসহ গ্রেপ্তার ৫

চন্দনাইশ প্রতিনিধি

শুক্রবার , ১৯ এপ্রিল, ২০১৯ at ৭:৪০ পূর্বাহ্ণ
21

চন্দনাইশ থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ ১ জন, পাহাড়ী চোলাই মদসহ ৩ জন ও ওয়ারেন্টভুক্ত ১ আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে। গত বুধবার রাতে পুলিশ এ অভিযান পরিচালনা করে।
পুলিশ জানায়, উপজেলার মাইগাতা এলাকায় পাহাড়ী চোলাই মদ মজুদ করে বিক্রির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এসময় স্থানীয় বাসিন্দা শাহ আলমের (৬৫) ঘরে তল্লাশি চালিয়ে ১০৩ লিটার পাহাড়ী চোলাই মদ উদ্ধার করা হয়। মাদক বিক্রির অপরাধে পুলিশ শাহ আলম (৬৫), তার স্ত্রী বুলু আকতার (৪৫) ও ছেলে আরাফাত আলমকে (২৫) আটক করে। একই রাতে পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের পূর্ব ধোপাছড়ি এলাকার আবদুর রহিমকে (২৮) আটক করে। এসময় তার কাছ থেকে সেবন ও বিক্রির জন্য রাখা ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া কাঞ্চনাবাদ ইউনিয়নের পশ্চিম এলাহাবাদ এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সোনা মিয়াকে (৫০) গ্রেপ্তার করে। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্ত্তী ইয়াবা ও মদসহ ৫ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের গতকাল বৃহস্পতিবার আদালতে চালান দেয়া হয়েছে।

x