চট্টগ্রাম-কাপ্তাই সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় কিশোরীর মৃত্যু, আহত ৪

রাউজান প্রতিনিধি

বুধবার , ৬ মার্চ, ২০১৯ at ১১:৩৮ অপরাহ্ণ
351

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে আজ বুধবার (৬ মার্চ) সকাল ও বিকালে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় এক কিশোরীর মৃত্যু ও ৪ জন আহত হয়েছে।

আনুমানিক ২টার দিকে দুর্ঘটনাটি ঘটে রাউজানের বদুপাড়ার কাছে। এই ঘটনায় পিকআপ-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক কিশোরী মারা যায়। তার নাম শাহেদা আক্তার (১০)। গুরুতর আহত হয় অটোরিকশার চালকসহ আরো চারজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতলে পাঠায়।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহসহ পুলিশদল উপস্থিত হয়ে দুর্ঘটনায়নিহত কিশোরীর লাশ উদ্ধার করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রাঙ্গুনিয়া পৌরসভার নোয়াগাঁও এলাকার একটি পরিবার সিএনজিচালিত অটোরিকশায় রাউজানের গশ্চি গ্রামের একটি ওরশের অনুষ্ঠান থেকে রাঙ্গুনিয়ার বাড়ি ফিরছিলেন। অটোরিকশাটি বদুপাড়ার কাছে উত্তর দেওয়ানপুর বাসন্তী মন্দির গেইট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় মারা যায় অটোরিকশা আরোহী শাহেদা আক্তার। শাহেদার পিতার নাম নাছিম উদ্দিন বলে জানা গেছে। গুরুতর আহতরা হলো আছিয়া বেগম (৬০), ফাতেমা(৩০), মোহাম্মদ নঈম উদ্দিন(৩৮) ও অটোরিকশাচালক আবু বক্কর।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত কিশোরীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

অপর দুর্ঘটনাটি ঘটে সকাল নয়টার দিকে উপজেলার উরকিরচর মিয়ারঘাটার পূর্ব পাশের মোড়ে।

এ ঘটনায় হাটহাজারী উপজেলার সাউথ মাদার্শা মডেল স্কুলের শিক্ষার্থীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডোবায় পড়ে যায়। এখানেও কয়েকজন শিক্ষার্থী কমবেশি আহত হয়।

x