চট্টগ্রামে আয়কর বৈশাখী উৎসব ও হালখাতা কর্মসূচি

মঙ্গলবার , ১৭ এপ্রিল, ২০১৮ at ১২:১৯ অপরাহ্ণ
95

জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনায় এবারও চট্টগ্রামে আয়কর ও কাস্টমস বিভাগের উদ্যোগে গত ১৫ এপ্রিল সকালে আগ্রাবাদস্থ সিজিও বিল্ডিং১ এর চত্বরে বৈশাখী উৎসব ও রাজস্ব হালখাতা কর্মসূচি উদযাপন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। কর অঞ্চল১ কমিশনার মাহবুব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাহবুবুল আলম। এছাড়া কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের কমিশনার সৈয়দ গোলাম কিবরীয়া, কর অঞ্চল৩ এর কমিশনার মো. মোতাহের হোসেন, কর অঞ্চল২ এর কমিশনার মো. হারুন অর রশীদ, কর আপীল অঞ্চল চট্টগ্রামের কমিশনার মো. নাজমুল করিমসহ আয়কর এবং ভ্যাট বিভাগের সর্বস্তরের কর্মকর্তাকর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মেয়র সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে চিরায়ত বাংলার সংস্কৃতির সাথে সামঞ্জস্য রেখে জাতীয় রাজস্ব বোর্ডের এ ধরনের উদ্যোগের প্রশংসা করেন। বৈশাখী উৎসবে রাজস্ব হালখাতার অনুষ্ঠানকে সফল করার জন্য তিনি করদাতাদের স্বতঃস্ফূর্ত হয়ে বকেয়া আয়কর পরিশোধের জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদেরকে বই উপহার দেয়া হয় এবং ঐতিহ্যবাহী মুড়ি, মোয়া, পিঠা, নাড়ু, জিলাপি দিয়ে আপ্যায়ন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x