চকরিয়ায় কাভার্ড-ট্রলি মুখোমুখি সংঘর্ষ, চালকসহ নিহত ২

চকরিয়া ও পেকুয়া প্রতিনিধি

শুক্রবার , ১১ অক্টোবর, ২০১৯ at ৪:৫৩ পূর্বাহ্ণ

চকরিয়ার হারবাং ইউনিয়নে পণ্যবাহী কাভার্ড ভ্যানের সাথে মুুখোমুখি সংঘর্ষে ট্রলিচালকসহ অপর এক টিউবওয়েল শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরেক শ্রমিক। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, পেকুয়া থেকে আজিজনগরগামী ট্রলিটি টিউবওয়েল স্থাপনের সরঞ্জাম নিয়ে মহাসড়ক হয়ে যাচ্ছিল। পথিমধ্যে কলাতলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারমুখী পণ্যবাহী কাভার্ড ভ্যানের সাথে ট্রলিটির মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ট্রলিচালক পেকুয়া সদর ইউনিয়নের উত্তর মেহেরনামা এলাকার নুরুল আবচারের পুত্র মো. আসিফ (২৭) ঘটনাস্থলেই মারা যান। আহত হন দুই টিউবওয়েল শ্রমিক একই ইউনিয়নের তেলিয়াকাটা এলাকার আব্দুল খালেকের পুত্র মামুনুর রশীদ (২২) ও কফিল উদ্দিনের পুত্র জাহাঙ্গীর আলম (৩০)। দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। আহত অপর শ্রমিক জাহাঙ্গীর আলমকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. মাহবুবুল আলম বলেন, নিহত ট্রলিচালক ও টিউবওয়েল শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

x