গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার (ইংল্যান্ড) থেকে

শুক্রবার , ৩০ আগস্ট, ২০১৯ at ৭:৩৩ অপরাহ্ণ
72

যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশে এসোসিয়েশন (জিএমবিএ)-এর উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে আর্মিটেজ স্পোর্টস সেন্টারে।

গত ২৭ আগস্ট মঙ্গলবার এ, সি, ডি, লোকাল এ চারটি ক্যাটাগরিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে মোট ৮০টি দল অংশগ্রহণ করে।

‘এ’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয় মাক ও ডেইব, ‘সি’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয় মোহাম্মদ ইমরান ও ফারুক আহমেদ, ‘ডি’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয় আদম ও অক্ষয়।

খেলা শেষে জিএমবিএ-এর চেয়ারম্যান অবু নাছের ওহাবের সভাপতিত্বে এবং আলী আজগর ও আবু সৈয়দ তালুকদারের পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিএমবিএ-এর উপদেষ্টা মান্নান খান, কাউন্সিলর লুতফর রহমান, মাইনুল আমিন বুলবুল।

উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন মোহাম্মদ নাজিম উদ্দিন, সাইদ নজরুল ইসলাম, সিদ্দিক আলী, ফারুক মিয়া, মোহাম্মদ খায়রুজ্জামান, সোয়েব মোহাম্মদ, মস্তফা আহমদ, মারুফ খান, মোহাম্মদ মহসিন, বাদল খান, হাবিবুর রহমান, বাহার ইকবাল, তৈয়বুর রহমান শ্যামল ও জনিসহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিএমবিএ-এর সাধারণ সম্পাদক ডি এন কোরাইশী, কার্যকরী পরিষদের সদস্য সুরুক মিয়া, শাহ কাইয়ুম, এমদাদুল হক, মতিন মিয়া সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

x