খ্যাতির কারণে

মঙ্গলবার , ১৯ নভেম্বর, ২০১৯ at ৫:০০ পূর্বাহ্ণ

আম্বার হার্ডের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছু দিন একাই ছিলেন হলিউড তারকা জনি ডেপ। মাস ছয়েক আগে সেই একাকিত্ব দূর হয় রাশিয়ান নৃত্যশিল্পী পোলিনা গ্লেনকে পেয়ে। কিন্তু, দুভার্গ্য ডেপের! এই সম্পর্কও বেশিদিন ধরে রাখতে পারছেন না তিনি। শিগগিরই বিচ্ছেদ হতে যাচ্ছে তাদের।
তবে, এই বিচ্ছেদে খুব একটা দোষ নেই ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’খ্যাত তারকার। প্রেমিকের অতিরিক্ত খ্যাতির কারণেই সম্পর্কে ইতি টানছেন বলে জানিয়েছেন পোলিনা। খবর বাংলানিউজের।
১৭ নভেম্বর ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, গত এপ্রিল থেকে চুটিয়ে প্রেম করছেন জনি ও পোলিনা। বিয়ে করে থিতু হওয়ার দিকেই গড়াচ্ছিল তাদের পরিণয়। যদিও সম্পর্কের বিষয়টি বেশ গোপন রেখেছিলেন দু’জনেই। একসঙ্গে প্রকাশ্যে খুব একটা দেখা যায়নি এ জুটিকে। কিন্তু, হুট করেই জানা গেলো, শেষ হতে চলেছে জনি-পোলিনের প্রেম।
সূত্রের বরাতে ডেইলি মেইল জানায়, অত্যন্ত জনপ্রিয় হলিউড তারকার সঙ্গে সম্পর্ক বিষয়ে মানুষের অতিরিক্ত আগ্রহ ২৪ বছর বয়সী পোলিনাকে ভীত-সন্ত্রস্ত করে তুলেছে। একারণে সম্পর্ক শেষ করে মাতৃভূমিতে ফিরে যাচ্ছেন তিনি। দেশে ফিরে আপাতত নাচের ক্যারিয়ারেই মনযোগী হতে চান এ তরুণী। খবরে আরও বলা হয়, সাবেক স্ত্রী অভিনেত্রী আম্বার হার্ডের সঙ্গে ২০১৬ সালে বিচ্ছেদ হয়েছে ৫৬ বছর বয়সী জনি ডেপের। কিন্তু, তাদের মধ্যে আইনি লড়াই নিয়ে চলমান পরিস্থিতির সঙ্গেও নিজেকে মানিয়ে নিতে পারছিলেন না পোলিনা। একারণেই বিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। ফলে, খ্যাতির কারণে ফের ‘সিঙ্গেল’ হতে যাচ্ছেন জনি ডেপ।

x