খুলশী মার্টে বসন্ত উৎসব

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২০ at ৫:২৭ পূর্বাহ্ণ

নগরীর অভিজাত শপিংমল ও বৃহৎ সুপার স্টোর খুলশী মার্টে ৯ দিনব্যাপী বসন্ত উৎসব শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় খুলশী মার্ট মিলনায়তনে বিভিন্ন পর্যায়ের প্রতিষ্ঠিত নারী উদ্যোক্তাদের সাথে নিয়ে কেক কেটে এই উৎসবের উদ্বোধন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানসাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল সাফিয়া গাজী রহমান। এছাড়া উপস্থিত ছিলেন চট্টগ্রাম ইনার হুইল ক্লাবের চেয়ারম্যান তাহিয়া খলিল, প্রাক্তন চেয়ারম্যান খালেদা আওয়াল, মার্ট প্রমোটার্স লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী।
খুলশি মার্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী অনুষ্ঠানে বলেন, এই বছর খুলশী মার্ট সাফল্যের অগ্রযাত্রায় ১৪ বছর পূর্তি উদযাপন করতে যাচ্ছে। খুলশী মার্ট কখনো পণ্যের মানের সাথে কোনো ধরনের কম্প্রোমাইজ করে না। চট্টগ্রাম নগরবাসী এবং দেশি-বিদেশি ক্রেতাদের নিত্য চাহিদা মেটাতে ১৪ বছর পূর্বে অভিজাত খুলশী এলাকায় পথচলা শুরু করে খুলশি মার্ট। পণ্যের শতভাগ গুণগত মান এবং সেরা দামে সেরা পণ্যটি ক্রেতাদের হাতে তুলে দেয়ার যে লক্ষ্য নিয়ে ১৪ বছর আগে খুলশি মার্ট যাত্রা শুরু করেছিলো। সেই লক্ষ্য সমানভাবে ধরে রাখতে সক্ষম হয়েছে।
খুলশি মার্টের ব্যবস্থাপক মোহাম্মদ শাখের হোসাইন জানান, বসন্ত উৎসব ও বর্ষপূর্তি উপলক্ষ্যে ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে নানা ধরনের ছাড় ও উপহার নিয়ে প্রতিবছর প্রতিষ্ঠাবার্ষিকীতে বিক্রয় উৎসব পালন করে খুলশী মার্ট। এর ধারাবাহিকতায় এ বছরও ৯ দিনব্যাপী বিক্রয় উৎসব ও বসন্ত উৎসব উদযাপন ও ক্রেতাদের নানাভাবে সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। আগামী রোববার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন করা হবে। উৎসব চলবে আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত।

x