কোয়ালিটি স্কুল এবং হাজেরা-তজু স্কুল জয়ী

কোয়ালিটি অনূর্ধ্ব-১২ ক্রিকেট টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক

শনিবার , ২০ এপ্রিল, ২০১৯ at ৮:৪০ পূর্বাহ্ণ
56

ক্ষুদে ক্রিকেটার সৃষ্টির লক্ষ্যে চট্টগ্রামের ক্রিকেট একাডেমি গুলোকে নিয়ে কোয়ালিটি স্কুল অফ ক্রিকেট আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব-১২ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের গ্রুপ পর্বে গতকাল আরো দুটি খেলা অনুষ্ঠিত হয়। হাজেরা-তজু স্কুল মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে জয় পেয়েছে স্বাগতিক কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। দিনের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে হাজেরা তজু স্কুল এন্ড কলেজ। প্রথম ম্যাচে কোয়ালিটি স্কুল অফ ক্রিকেট ৭ উইকেটে শতাব্দী ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। দ্বিতীয় ম্যাচে হাজেরা-তজু স্কুল এন্ড কলেজ ৬ উইকেটে নিউ ক্রিকেট একাডেমিকে পরাজিত করে।
প্রথম ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে শতাব্দী ক্রিকেট একাডেমি সবকটি উইকেট হারিয়ে ১২৩ রান সংগ্রহ করে । দলের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করে আরশিল । ১২৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। কোয়ালিটির পক্ষে রেজা রাহি ৩৪ বলে ৬৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে দলকে জয় এনে দিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। পাশাপাশি বল হাতেও দারুন নৈপূণ্য দেখিয়েছে সে। ৪ ওভার বল করে ২টি মেডেন সহ ২১ রানের বিনিময়ে ২টি উইকেট লাভ করে রাহি। আর সে সুবাদে ম্যাচ সেরার পুরস্কার লাভ করে এই অল রাউন্ডার। তার হাতে পুরস্কার তুলে দেন সি.জে.কে এস কাউন্সিলর ও রাইজিং ষ্টার ক্লাবের সাধারণ সম্পাদক নোমান আল-মাহমুদ ।
দিনের দ্বিতীয় ম্যাচে নিউ ক্রিকেট একাডেমিকে ৬ উইকেটে হারায় হাজেরা তজু স্কুল এন্ড কলেজ। হাজেরা তাজু স্কুল এন্ড কলেজের পক্ষে মোঃ সাদি ব্যাট হাতে ৩১ বলে ৩৫ রান করে দলের জয়ে বড় ভুমিকা রাখে। পাশাপাশি বল হাতে ৪ ওভার বল করে ২০ রান দিয়ে ৪টি উইকেট নিয়ে প্রতিপক্ষকে ধ্বসিয়ে দেয়। আর সে সুবাদে ম্যাচ সেরার পুরস্কার উঠে তার হাতে। সাদির হাতে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন করেন সিজেকেএস যুগ্ম সম্পাদক শাহজাদা আলম।

x