কাল জামালখানের বড় পর্দায় আইয়ুব বাচ্চুর গান

আজাদী অনলাইন

বৃহস্পতিবার , ২৫ অক্টোবর, ২০১৮ at ৯:১৯ অপরাহ্ণ
224

সদ্য প্রয়াত জনপ্রিয় শিল্পী আইয়ুব বাচ্চুর শ্রোতাপ্রিয় গানগুলো নগরীর জামালখান মোড়ের উন্মুক্ত ডিজিটাল স্ক্রিনে প্রদর্শনের মধ্য দিয়ে ব্যতিক্রমী এক স্মরণসন্ধ্যার উদ্যোগ নেয়া হয়েছে।

আগামীকাল শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ছয়টায় শুরু হবে অনুষ্ঠান। এতে তার গান প্রদর্শনের পাশাপাশি থাকবে সতীর্থদের স্মৃতিচারণও। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

২১ নম্বর জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গানের সুর আর গিটারের মূর্ছনায় যিনি চট্টগ্রামকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন, সেই শিল্পীর অকালমৃত্যু কোটি ভক্তকে নাড়া দিয়েছে। তিনি চট্টগ্রামকে এত বেশি ভালোবাসতেন যে তাকে এ মাটিতে মায়ের পাশে কবর দিতে বলে গেছেন। তার জানাজা আর নানাবাড়িতে লাখো ভক্তের সমাগম হয়েছে। সেই তুলনায় আমাদের আয়োজনটি খুবই ছোট। তারপরও আমাদের বিশ্বাস, তরুণ প্রজন্ম আইয়ুব বাচ্চুর গানগুলো বড় পর্দায় দেখতে পাবে।’

তিনি জানান, কমপক্ষে ১০ হাজার মানুষ একসঙ্গে ডিজিটাল স্ক্রিনে আইয়ুব বাচ্চুর গান উপভোগ করতে পারবেন শুক্রবার সন্ধ্যায়। এর আগে বিশ্বকাপ ফুটবল ও এশিয়া কাপ ক্রিকেটের ফাইনাল খেলাও দেখানো হয়েছিল জামালখান মোড়ের ডিজিটাল স্ক্রিনে।

x