কারাবন্দী যুবদল ও নিহত ছাত্রদল নেতার পরিবারের পাশে মীর হেলাল

বৃহস্পতিবার , ২১ জুন, ২০১৮ at ১১:৫১ পূর্বাহ্ণ
126

বিএনপি’র কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন গতকাল হাটহাজারী পৌরসভা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মির্জা এমদাদের পরিবারের খোঁজ খবর নিতে তার বাড়িতে যান। ব্যারিস্টার মীর হেলাল আইনী প্রক্রিয়ার মাধ্যমে যুবদল নেতা মির্জা এমদাদ কে শীঘ্রই জামিনে মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি হাটহাজারী পৌরসভা ছাত্রদল নেতা শহীদ সোহেল রানার কবর জেয়ারত করেন এবং তাঁর পরিবারের সাথে দেখা করে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেন।

এ সময়ে তাঁর সাথে ছিলেন উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী, ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তকিবুল হাসান চৌধুরী তকি, পৌরসভা বিএনপি নেতা ও পৌরসভা যুবদলের সাবেক সভাপতি আবু সায়ীদ চৌধুরী, উপজেলা যুবদলের সদস্য সচিব সাখাওয়াত শিমুল, যুগ্ম আহবায়ক ফকরুল হাসান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আকবর আলী, কুয়াইশ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দীন জনি, উপজেলা ছাত্রদলের আহবায়ক নুরুল কবির তালুকদার, কুয়াইশ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল সভাপতি ইয়াসিন আরাফাত, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ওহিদুল ইসলাম টিটু, কুয়াইশ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক তানভীর ফরহাদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলাউদ্দীন তালুকদার, মিজানুর রহমান টিপু, গিয়াস উদ্দীন মাহমুদ, মঞ্জুর মোরশেদ মঞ্জু, কামরুদ্দিন নাহিদ, নুরুদ্দিন, মো. হাসান, আলাউদ্দীন পারভেজ, মো. ইমরান, মো. হান্নান, মো.,বাবু সালাম চৌধুরী, মো. লিমন, মো. দেলোয়ার, উপজেলা যুবদল নেতা ইমরান, মামুন, মহিউদ্দিন, পৌরসভা যুবদল নেতা জালাল, ইয়াসিন, পৌরসভা ছাত্রদল নেতা হাসান রাজা, খোরশেদ, সেচ্ছাসেবক দল নেতা মো. নাছির সহ উপজেলা ও পৌরসভা যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

x