কাপ্তাইয়ে ডাবল মার্ডার : ২১ জনের নামে মামলা

কাপ্তাই প্রতিনিধি

বৃহস্পতিবার , ৭ ফেব্রুয়ারি, ২০১৯ at ১০:৪৯ পূর্বাহ্ণ
42

কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানা এলাকায় গত ৪ ফেব্রুয়ারি সংঘটিত ডাবল মার্ডার ঘটনায় ২১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো বেশ কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।
চন্দ্রঘোনা থানার ওসি মোহাম্মদ আশরাফ উদ্দিন গতকাল রাতে আজাদীকে বলেন, ২১ জনের নাম উল্লেখ করে মৃত মংসি নু মারমার শ্বশুর থানায় মামলা দায়ের করেছেন। আসামি ধরার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। ঘটনার দিন থেকে আসামি ধরার জন্য পুলিশ প্রত্যন্ত অঞ্চলে অভিযান চালাচ্ছে।
তিনি বলেন, আসামিরা আপাতত গা ঢাকা দিয়েছে। কিন্তু তারা পালিয়ে বাঁচতে পারবেনা। আসামিরা যাতে পার্শ্ববর্তী উপজেলায় পালিয়ে যেতে না পারে এবং গভীর জঙ্গলে লুকিয়ে থাকতে না পারে সে ব্যাপারেও পুলিশ তৎপর রয়েছে। ডাবল মার্ডার ঘটনাটিকে পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অভিযান চালাচ্ছে বলেও তিনি জানান।
ডাবল মার্ডার ঘটনার পর দিন গত ৫ ফেব্রুয়ারি এলাকায় যানবাহন চলাচল সীমিত ছিল। সকলের মনে ছিল আতঙ্ক। কিন্তু বর্তমানে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।এলাকায় শান্তি শৃঙ্খলা স্বাভাবিক রাখতে যৌথবাহিনীর টহল অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
এদিকে আজ বৃহস্পতিবার চন্দ্রঘোনা থানা এলাকায় অবস্থিত সাপ্তাহিক রাইখালী বাজার। এই বাজারকে কেন্দ্র করে দূর দূরান্ত থেকে ভোর থেকে বিপুল সংখ্যক মানুষের আনাগোনা শুরু হয়। ক্ষুদ্র আয়ের মানুষ নিজের বাগানের শাকসবজী, কলা, পেঁপে, হাঁস, মুরগিসহ অন্যান্য ফলফলাদি বিক্রির জন্য বাজারে নিয়ে আসবেন। আবার অনেকে এসব মালামাল কেনার জন্যও বাজারে আসবেন। ডাবল মার্ডার ঘটনার পর আজ বসছে রাইখালী বাজার। তবে বাজারে আসা যাওয়ার পথে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে বলে চন্দ্রঘোনা থানা সূত্রে জানা গেছে।

x