কদম মোবারকে সুচিন্তার জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

বুধবার , ৯ মে, ২০১৮ at ৬:২০ পূর্বাহ্ণ
41

জামালখান আন্দরকিল্লা কদম মোবারক মুসলিম এতিম খানায় সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের উদ্যোগে সুচিন্তার বিভাগীয় প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরীর সভাপতিত্বে ও কদম মোবারক মুসলিম এতিমখানার শিক্ষক হাফেজ মোঃ সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম বাবুল, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, ডেকোরেশন ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ সাহাবুদ্দিন, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের যুগ্ম সমন্বয়ক মোঃ আবু হাসনাত চৌধুরী, কদম মোবারক মুসলিম এতিমখানার সিনিয়র শিক্ষক মৌলানা আবুল কাশেম, মোঃ জাহেদ, . হোসেন, গোপাল দাশ টিপু, বিকাশ দাশ, আনিসুর রহমান, শিমুল বড়ুয়া, রাহবার বিন হোসাইন।

বক্তারা বলেন, বিভিন্ন স্কুল মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের জঙ্গিবাদমুক্ত রাখতে হবে। একটি কুচক্রী মহল বাংলাদেশকে ধ্বংস করার জন্য ইসলাম ধর্মকে ভুল ব্যাখ্যা করে কোমলমতি শিক্ষার্থীদেরকে মৌলবাদ ও জঙ্গিবাদে উদ্বুদ্ধ করছে। বাংলাদেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মৌলবাদের শেকড় চিরতরে সমূলে উৎপাটন করতে হবে। তা হলেই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ করার যে স্বপ্ন দেখে ছিলেন তা বাস্তবে রূপান্তরিত হবে। প্রেস বিজ্ঞপ্তি।

x