কক্সবাজার সৈকতে নিখোঁজ আরেক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

আজাদী অনলাইন

রবিবার , ১১ আগস্ট, ২০১৯ at ২:৫৯ অপরাহ্ণ

কক্সবাজারে সাগরে গোসলে নেমে নিখোঁজ হওয়া আরেক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ পাওয়া গেছে।

রোববার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে সাগর থেকে আরিফুল ইসলাম নামে এই ছাত্রের লাশ উদ্ধার হয় বলে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের এসপি মো. জিল্লুর রহমান জানান।

আরিফুল কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে। রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র তিনি।-বিডিনিউজ

এসপি জিল্লুর বলেন, রোববার সকালে বাকঁখালী নদীর মোহনা সংলগ্ন নাজিরারটেক সৈকত এলাকার সাগরে একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় জেলেরা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে আরিফুলের লাশ উদ্ধার করে। লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে আনা হলে স্বজনরা শনাক্ত করেন।

শনিবার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট সাগরে গোসলে নামেন বন্ধু, প্রতিবেশী ও নিকটাত্মীয় মিলে আটজন। এ সময় ভাটায় স্রোতে ভেসে যান পাঁচজন। লাইফ গার্ডের সদস্যরা তিনজনকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হন দুইজন। বিকেল ৫টায় সাগর থেকে রফিকুল ইসলাম মাহমুদ (২১) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
রফিকুল চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

কোরবানির ঈদ উপলক্ষে এই শিক্ষার্থী বন্ধুরা কক্সবাজারে বাড়িতে এসেছিলেন। দুপুরে বন্ধু, প্রতিবেশী ও নিকটাত্মীয়রা মিলে সাগরে গিয়েছিলেন গোসল করতে। নিহত দুইজনসহ স্রোতে ভেসে যাওয়া পাঁচজন সাঁতারা জানতেন না বলে পুলিশ জানিয়েছে।

x