কক্সবাজার পৌরসভার ৩ কাউন্সিলরসহ বিএনপির ১৩০ জনকে আসামী করে মামলা

নির্বাচনের তিনদিন আগে নৌকার অফিস পোড়ানোর অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি

বুধবার , ২ জানুয়ারি, ২০১৯ at ৯:২১ অপরাহ্ণ
175
নির্বাচনের তিনদিন আগে শহরের পাহাড়তলির নতুনবাজারে নৌকার অফিস পোড়ানোর অভিযোগে কক্সবাজার পৌরসভার ৩ জন কাউন্সিলরসহ ১৩০ জনকে আসামী করে কক্সবাজার সদর থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে পাহাড়তলির মৃত গোলাম কবিরের ছেলে সাইদুর রহমান ছৈয়দ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
মামলায় আসামী করা হয় কক্সবাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও যুবদল নেতা আশরাফুল হুদা সিদ্দিকী জামসেদ, ১নং ওয়ার্ডের কাউন্সিলর শ্রমিক দল নেতা এসআইএম আকতার কামাল, সংরক্ষিত ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মহিলা দলনেত্রী নাসিমা আকতার বকুল, সাবেক কাউন্সিলর ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফাহিমুর রহমানসহ ৯০ জনকে এজাহারভুক্ত ও ৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।
মামলার এজাহারে দাবি করা হয়েছে, গত ২৭ ডিসেম্বর রাত পৌনে ৮টার দিকে নৌকা প্রতীকের অফিস পোড়ানো, হুমকি প্রদর্শন, পরস্পর যোগসাজশ করে অগ্নিসংযোগ পূর্বক ২ লক্ষ টাকা ক্ষতি সাধন করেন আসামীরা।
এজাহারভুক্ত অন্যান্যদের মধ্যে আরো যারা আসামী রয়েছেন তারা হলেন জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি  ফোরকান আহামদ খোকন, মো. ছাবের, সুরত আলম, শহর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দিন, জেলা ছাত্রদল নেতা কানন বড়ুয়া, চান্দ মিয়া, নুরুল আজিম সওদাগর, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন, মনির আহামদ, হাবিব উল্লাহ, জেলা ছাত্রদল নেতা ফারুক আজম, শহর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল প্রমুখ।
x