কক্সবাজারে তরুণীকে গণধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি

বৃহস্পতিবার , ১০ অক্টোবর, ২০১৯ at ৮:১১ অপরাহ্ণ
220

কক্সবাজার সদরের ঝিলংজা লিংকরোড এলাকায় এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোররাতে সদর থানা পুলিশের একটি দল লিংকরোডস্থ দক্ষিণ মুহুরী পাড়া গ্রামের নিজ নিজ বাড়ি থেকে অভিযুক্ত ২ যুবককে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলো ঝিলংজা ইউনিয়নের লিংকরোড দক্ষিণ মুহুরী পাড়া গ্রামের মফিজুর রহমানের ছেলে মো. নাছির (২১) ও একই এলাকার ছৈয়দ আহমদের ছেলে আবদুল্লাহ (২০)। গ্রেফতার নাছির ঘটনার মূল হোতা হিসেবে অভিযুক্ত।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৮ অক্টোবর ভোর রাতে মুহুরি পাড়া (বিসিক এলাকা) সিকদার বাজার এলাকার জনৈক তরুণীকে তার বাড়ি থেকে বের করে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে গণধর্ষণ করে এলাকার বখাটে ও সন্ত্রাসী হিসেবে পরিচিত নাছির, খালেকুজ্জামান, আবদুল্লাহ ও বার্মায়া জাগের হোসেনসহ অজ্ঞাতনামা আরো ২ জন।

পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষিতার বড় ভাই ঘটনার ব্যাপারে পরদিন বুধবার সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ লিংকরোডস্থ দক্ষিণ মুহুরী পাড়ায় অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে।

এ ঘটনায় বৃহস্পতিবার কক্সবাজার সদর থানায় নারী নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান ওসি মো. ফরিদউদ্দিন খন্দকার।

তিনি জানান, প্রাথমিক তদন্তে নির্যাতনের ঘটনা প্রমাণিত হওয়ায় মামলা করা হয়েছে।

এ ঘটনায় অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। তবে ধর্ষণের ঘটনায় ৩ জন জড়িত বলে স্বীকারোক্তি পাওয়া গেছে। বাকি কয়েকজনকে শত্রুতাবশত অভিযুক্ত করা হয়েছে কি না তার তদন্ত চলছে।