ওয়েলফুড স্ক্র্যাচকার্ড ও কেক ফেস্টিভ্যাল উদ্বোধন

শুক্রবার , ৬ ডিসেম্বর, ২০১৯ at ৬:১২ পূর্বাহ্ণ

ওয়েলফুডে মাসজুড়ে শুরু হয়েছে মিষ্টি ও কেক উৎসব। গতকাল বৃহস্পতিবার নগরীর জিইসির মোড়ে ওয়েল ফুড সেন্টারে উৎসবের উদ্বোধন করেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক। তিনি বলেন, আন্তর্জাতিক গুণমান সম্পন্ন অপূর্ব স্বাদ ও বিশুদ্ধতার কারণে ওয়েলফুডের পণ্য আজ রুচিশীল মানুষের নাস্তার টেবিলের অপরিহার্য অংশ, শুধু দেশের মানুষের কাছেই নয় ওয়েলফুড আজ তার গুণমান নিয়ে বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি করছে। এই উৎসব ও ক্রেতা সাধারণের কাছে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু বলেন, বর্তমান সমাজে খাদ্য দ্রব্যে ভেজাল সামগ্রী মেশানো একটি মহাব্যাধিতে রূপ নিয়েছে। খাদ্যে ভেজাল জনস্বাস্থ্যের জন্য সবচেয়ে বড় হুমকি হিসাবে দেখছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। আমরা ভোক্তাদের মাঝে ভেজালমুক্ত বিশুদ্ধ উপায়ে তৈরি ওয়েল ফুডের পণ্য পৌঁছে দিতে চাই।
ওয়েল ফুডের ব্র্যান্ডিং অ্যান্ড প্রমোশন ম্যানেজার মোহাম্মদ আশিক উল্যাহ বলেন, আমরা ভোক্তাদের জন্য রেখেছি নতুন সব চমক। যে কোনো আউটলেট থেকে ৩ কেজি বা তার বেশি মিষ্টি বা দই কিনলেই ক্রেতারা পাচ্ছেন স্ক্র্যাচকার্ড। স্ক্র্যাচকার্ডে থাকছে ফ্রি পণ্য, ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং সুপ্রিম প্রোডাক্টে আকর্ষণীয় মূল্যছাড়। এছাড়াও সেলিব্রেশন কেক ফেস্টিভ্যালে ক্রেতারা তাদের পছন্দের যেকোনো ২ কেজি বা তার বেশি কেক কিনলে পাচ্ছেন ৫% মূল্যছাড় এবং একমাস অন্তবর্তী পরবর্তী ক্রয়ের উপর পাচ্ছেন ১৫% মূল্যছাড়। কেক ও মিষ্টির উপর অফারগুলা উপভোগ করা যাবে ওয়েলফুডের সকল আউটলেটে।
এসময় অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান, ওয়েল ফুডের পরিচালক আনোয়ারুল কিবরিয়া বাপ্পু, হাসান একরামউল্লাহ চৌধুরী জাবেদ, অপারেশন ম্যানেজার শহীদুল আলম হেলাল, মোহাম্মদ আলাউদ্দিন। প্রেস বিজ্ঞপ্তি।

x