এসএমই ব্যাংকিং ম্যাচমেকিং মেলা উদ্বোধন

বুধবার , ২০ নভেম্বর, ২০১৯ at ৩:৫৯ পূর্বাহ্ণ
14

নগরীর রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে ৬ষ্ঠ এসএমই ব্যাংকিং ম্যাচমেকিং ফেয়ার-২০১৯ উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি এই ফেয়ারের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন সাংসদ সাবিহা নাহার বেগম ও বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের নির্বাহী পরিচালক এ কে এম মহিউদ্দিন আজাদ।
চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে আয়োজিত ১৩তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলার অভ্যন্তরে বাংলাদেশ ব্যাংকের সহযোগিতায় এই ম্যাচমেকিং ফেয়ারের আয়োজন করা হয়। ১২টি ব্যাংক এই ম্যাচমেকিং ফেয়ারে অংশ নিয়েছে।
নারী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণের সুযোগ ও সম্ভাবনা সম্পর্কে অবগত করতে এই ব্যাংকিং ম্যাচমেকিং ফেয়ারের আয়োজন করা হয়। এ ব্যাপারে চিটাগাং উইমেন চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলার চেয়ারপর্সন ডা. মুনাল মাহবুব বলেন, এই ফেয়ার নারী উদ্যোক্তা ও ব্যাংকগুলোর মাঝে একটি সেতুবন্ধন তৈরি করবে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চিটাগাং উইমেন চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, ভাইস প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, নিশাত ইমরান, প্রাক্তন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খালেদা আমান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x