এমপি বাদলের মরদেহ ঢাকায়

জমিয়াতুল ফালাহতে দ্বিতীয় জানাজা শনিবার দুপুর ২টায়

আজাদী অনলাইন

শুক্রবার , ৮ নভেম্বর, ২০১৯ at ১১:৫২ অপরাহ্ণ
243

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের নেতা ও সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের মরদেহ আজ শুক্রবার (৮ নভেম্বর) রাত ৮টায় ঢাকায় পৌঁছেছে।

এসময় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান।

শুক্রবার রাতে বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া বিষয়টি নিশ্চিত করেন। বাংলানিউজ

মঈন উদ্দীন খান বাদলের মরদেহ বিমানবন্দর থেকে তার নিজ বাসভবনে নিয়ে যাওয়া হয়। মরদেহ রাতে বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হবে।

বাদলের প্রথম জানাজা শনিবার (৯ নভেম্বর) সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণপ্লাজায় অনুষ্ঠিত হবে। জানাজা শেষে শ্রদ্ধা নিবেদনের জন্য সেখানে মরদেহ কিছুক্ষণ রাখা হবে।

শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে হেলিকপ্টারযোগে জাসদ নেতার মরদেহ চট্টগ্রামে নেয়া হবে। চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে দুপুর ২টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে আছরের নামাজ শেষে চট্টগ্রাম বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ ময়দানে। এরপর অন্য সব আনুষ্ঠানিকতা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে তার মরদেহ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বাংলাদেশ সময় সকাল ৭টা ৪৫ মিনিটে ভারতের বেঙ্গালুরুর নারায়ণা হৃদরোগ রিসার্চ ইন্সটিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রাম-৮ আসনের তিনবারের সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদল। মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

x