এনসিসি ব্যাংক অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন

বুধবার , ৪ জুলাই, ২০১৮ at ১১:০৫ পূর্বাহ্ণ
90

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে আয়োজিত এনসিসি ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন গত সোমবার ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের দেশব্যাপী ১১১টি শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের নির্বাহী ও বিভাগীয় প্রধানগণের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্‌ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, অডিট কমিটির চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, পরিচালক আবদুস সালাম এবং খায়রুল আলম চাকলাদার। অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির ও মো. হাবিবুর রহমানসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এতে যোগ দেন।

সম্মেলনে গত ছয় মাসের সার্বিক ব্যাংকিং কার্যক্রমের মূল্যায়ন এবং আগামী ছয় মাসের লক্ষ্যমাত্রা অর্জনের কর্মপন্থা নির্ধারণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম বিগত ছয় মাসের সন্তোষজনক পরিচালন মুনাফা অর্জন করায় ধন্যবাদ জানান এবং আগামী দিনেও ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও সুনাম বৃদ্ধিতে আন্তরিকভাবে কাজ করার জন্য শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

স্বাগত ভাষণে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ্‌ উদ্দীন আহমেদ বলেন, দ্রুত ব্যাংকের ব্যবসার পরিধি বৃদ্ধি পাচ্ছে, সেজন্য আরো আন্তরিকতা দিয়ে সেবার মান অক্ষুন্ন রাখতে হবে এবং স্ব স্ব এলাকায় ব্যবসার নতুন নতুন ক্ষেত্র চিহ্নিত করতে হবে। সম্মেলনে চলতি বছরে ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক কৌশল নিয়ে আলোচনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x