এতিমের হক মেরে খেয়েছেন বলে খালেদা জিয়া আজ জেলে

মীরসরাইয়ে আ. লীগের সম্মেলনে মোশাররফ

মীরসরাই প্রতিনিধি

রবিবার , ১৭ নভেম্বর, ২০১৯ at ৯:৪৫ পূর্বাহ্ণ
7

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, এতিমের হক মেরে খেয়েছেন বলে খালেদা জিয়া আজ জেলে। এখানে শেখ হাসিনা বা আওয়ামী লীগের কোনো দোষ নেই। গতকাল শনিবার বিকেলে মীরসরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় প্রায় ২০ হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, বিএনপি চুরি করেছে আর আওয়ামী লীগ উন্নয়ন করছে। আজ মীরসরাইয়ের কোনো রাস্তাঘাটে উন্নয়নের বাকি নেই। মহামায়া ছরার জন্য খরা আর বন্যা হতো। এখন হাজার হাজার একর জমিতে তিন ফসল উৎপাদন হচ্ছে। মহামায়া লেক দেশের আধুনিক পর্যটন কেন্দ্রে রুপ নিচ্ছে। প্রধানমন্ত্রী ইকোনোমিক জোনে তিনবার মীরসরাইবাসীর চাকুরির নিশ্চয়তা দিয়েছেন।
সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি শেখ আতাউর রহমান। উদ্বোধক ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলে করিম এমপি। প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম। আরো বক্তব্য দেন যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল ও উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু। এ সময় উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সদস্য ডা. শেখ শফিউল আজম, রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, বারইয়াহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তফা মানিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনে পূর্বের কমিটির বিলুপ্তি ঘোষণা করা হয়। পরে সভাপতি পদে সদ্য বিদায়ী কমিটির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়ার নাম ঘোষণা করা হয়।

x