এখনও ধরা পড়েনি খুনী ফারুক

কক্সবাজারে ৫ মাসের অন্তসত্ত্বা গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যা

আহমদ গিয়াস, কক্সবাজার

বুধবার , ১৯ ডিসেম্বর, ২০১৮ at ৮:৩৭ অপরাহ্ণ
127

কক্সবাজারে ৫ মাসের অন্তসত্ত্বা গৃহবধু তাসলিমা হত্যাকান্ডের ৩ সপ্তাহ অতিবাহিত হলেও এখনও ধরা পড়েনি ঘটনার প্রধান অভিযুক্ত ও গৃহবধূর স্বামী ফারুক বীর ওরফে খুনী ফারুক (৪৫)। গত ২৯ নভেম্বর রাতে স্ত্রী তাসলিমা আক্তারকে (২২) গলাটিপে শ্বাসরুদ্ধ করে হত্যার পর পালিয়ে যায় খুনী ফারুক।

নিহত গৃহবধূ তাসলিমা আক্তার (২২) কক্সবাজার শহরতলীর ঝিলংজা ইউনিয়নের পশ্চিম মোক্তারকুল এলাকার মৃত রমজান আলীর মেয়ে। তার স্বামী মো. ফারুক বীর মুন্সীগঞ্জ সদরের গোসাইবাগ মোক্তারপুর এলাকার আমীর বীরের ছেলে। চলতি বছরের পহেলা এপ্রিল স্থানীয় কাজী অফিসে ৫ লক্ষ টাকার দেনমোহরে তাদের কাবিননামা ও আকদ সম্পন্ন হয়। এরপর ফারুক স্ত্রীর সাথে তার শ্বশুর বাড়িতেই থাকত।

ঘটনার দিন গত ২৯ নভেম্বর দুপুরে তারা ভাড়া বাড়িতে ওঠে। কিন্তু সন্ধ্যায় ফারুক তার শাশুড়ি রাজিয়াকে ফোনে স্ত্রী তাসলিমার নিখোঁজ হওয়ার কথা জানায়। অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে দশটার দিকে মোক্তারকুল এলাকার একটি ভাড়া বাসা থেকে গৃহবধূ তাসলিমার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। হত্যাকান্ডের ব্যাপারে ফারুককে প্রধান আসামী করে কক্সবাজার সদর থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়। ঘটনার পর থেকেই অভিযুক্ত খুনী ফারুক পলাতক রয়েছে। তাকে গত ৩ সপ্তাহেও গ্রেফতার করা যায়নি।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদউদ্দিন খন্দকার জানান, ঘটনার পর থেকেই খুনী ফারুককে খোঁজা হচ্ছে। তার ছবিও বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। তাকে খুঁজতে প্রযুক্তিগত সহায়তাও নেয়া হচ্ছে কিন্তু এখনও তার অবস্থান শনাক্ত করা যায়নি।

x