উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই

পটিয়ায় মতবিনিময়ে সামশুল হক

মঙ্গলবার , ১৮ ডিসেম্বর, ২০১৮ at ১১:১৩ পূর্বাহ্ণ
37

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সামশুল হক চৌধুরী। সোমবার দিনব্যাপী পটিয়া উপজেলার ভাটিখাইন ও ছনহরা ইউনিয়নে গণসংযোগকালে এলাকার জনগণের সাথে মতবিনিময়ে তিনি এক কথা বলেন।
তিনি আরো বলেন, সারাদেশে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। যার ধারাবাহিকতায় পটিয়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। এসব উন্নয়ন হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে। তিনি আমাকে এ পটিয়ার উন্নয়নের জন্য যা চেয়েছি তাই দিয়েছে। বাংলাদেশে উন্নয়নের মধ্যে পটিয়া ২য় স্থানে রয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় ছিল বলেই তা সম্ভব হয়েছে। পটিয়ার উন্নতি ও অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে হলে নৌকার কোন বিকল্প নেই। তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো বিজয়ী করতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা রাশেদ মনোয়ার, বিজন চক্রবর্ত্তী, সেলিম নবী, মোজাহেরুল আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, মুক্তিযোদ্ধা মৃনাল কান্তি বড়ুয়া, ভাটিখাইন ইউপি চেয়ারম্যান মো. বখতেয়ার উদ্দিন, ছনহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, ইউনিয়ন আ.লীগ নেতা সন্তোষ কুমার বড়ুয়া, জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন, আনোয়ার উদ্দিন ও সরোয়ার উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x