উন্নয়নের ধারাবাহিকতার জন্য আগামীতেও আ.লীগ সরকারের প্রয়োজন

যুব মহিলা লীগ পূর্ব ষোলশহর ওয়ার্ড শাখার সভায় রেজাউল করিম

রবিবার , ২ সেপ্টেম্বর, ২০১৮ at ৭:৫৭ পূর্বাহ্ণ
110

মহানগর যুব মহিলা লীগ ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড শাখার কমিটি গঠন করা হয়েছে। গতকাল ১ সেপ্টেম্বর এ উপলক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন নগর আ.লীগের ভারপ্রাপ্ত সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নগর আ.লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ওয়ার্ড সভাপতি শামসুল আলম, স্থানীয় কাউন্সিলর ও ওয়ার্ড সম্পাদক আশরাফুল আলম। মুখ্য আলোচক ছিলেন নগর যুব মহিলা লীগের আহ্বায়ক অধ্যাপক সায়রা বানু রৌশনী।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এম রেজাউল করিম চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার জনকল্যাণের সরকার। এ সরকারের আমলে শিক্ষার্থীরা বছরের শুরুতে হাতে নতুন বই পায়, বয়স্ক ও মুক্তিযোদ্ধারা ভাতা পায়। নারী ও শিশু কল্যাণে থাকে নানা পদক্ষেপ। পরিকল্পিত উন্নয়নে দেশ সমৃদ্ধি ও অগ্রগতির দিকে এগিয়ে চলে। এ ধারা অব্যাহত রাখতে প্রয়োজন সরকারের ধারাবাহিকতা। তিনি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেন এবং এ লক্ষ্যে দলের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

নোমান আল মাহমুদ বলেন, এ সরকার জনবান্ধব সরকার। নারী ও শিশুদের কল্যাণে সরকারের রয়েছে ব্যাপক কার্যক্রম। স্কুলমুখী শিশুর হার বেড়েছে। ঝরে পড়া বন্ধ হয়েছে। নারীর ক্ষমতায়ন বেড়েছে। নারীরা এখন আগের যেকোনো সময়ের তুলনায় অনেক বেশি স্বয়ম্ভর। জাতিগঠন ও উন্নয়নে তারাও সমঅংশীদার। জনগণ এ সরকারের কর্মকাণ্ডের স্বীকৃত দিয়েই আগামীতে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনবে।

মুখ্য আলোচক অধ্যাপক সায়রা বানু রৌশনী বলেন, নতুন প্রজন্মের জন্য সুস্থ ও প্রগতিশীল সমাজ প্রয়োজন। এলক্ষ্যে তিনি সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। খবর বিজ্ঞপ্তির।

x