উখিয়ায় তুচ্ছ ঘটনায় যুবক খুন

উখিয়া প্রতিনিধি

সোমবার , ৯ ডিসেম্বর, ২০১৯ at ৯:০৯ পূর্বাহ্ণ

উখিয়ায় তুচ্ছ ঘটনায় এনামুল হক (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত এনাম উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া তুলাতলী এলাকার বাদশা মিয়ার ছেলে। বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের ছুরিকাঘাতের শিকার হন তিনি। এ ঘটনায় দুজনকে পুলিশে দিয়েছে স্থানীয়রা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার চলার পথে গরু বাঁধাকে কেন্দ্র করে এনামের সঙ্গে প্রতিবেশী শাহজাহানের পরিবারের বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে শাহজাহানের নেতৃত্বে তার ছেলে রেজাউল করিম, বাবুল, অলিউল্লাহ ও মিজান এনামের উপর হামলা চালায়। এক পর্যায়ে রেজাউল এনামকে ছুরিকাঘাত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা এনামকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী বলেন, তুচ্ছ একটা ঘটনায় এ ধরনের মর্মান্তিক মৃত্যু কোনোভাবেই কাম্য নয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কঙবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রেজাউল করিমসহ ২জনকে আটক করা হয়েছে।

x