ইয়াবা পাচারকালে প্রেমিক-প্রেমিকা গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি

সোমবার , ৯ ডিসেম্বর, ২০১৯ at ৫:১৪ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে জুতার ভিতর বিশেষ কৌশলে ও প্যান্টের পকেটে করে ইয়াবা পাচারকালে প্রেমিক প্রেমিকা যুগলকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। প্রেমিকার জুতার ভিতর থেকে ৫১০ পিস ও প্রেমিকের প্যান্টের পকেট থেকে ৮০০ পিসসহ মোট এক হাজার তিনশ দশ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউপির ৭ নম্বর ওয়ার্ডের আমির হামজার পুত্র খোরশেদ আলম (৪০) ও তার প্রেমিকা ঢাকার মিরপুরের মুগদা এলাকার মৃত শওকত হোসেনের কন্যা শওকত আরা রানী (৩৯)। গতকাল রোববার সকালে তাদের
আদালতে প্রেরণ করা হয়েছে। কর্ণফুলী থানা পুলিশের একটি বিশেষ টিম গত শনিবার রাতে উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।
জানা গেছে, কর্ণফুলী থানার এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকায় ঘুরাঘুরির সময় ঐ প্রেমিক-প্রেমিকা যুগলকে চ্যালেঞ্জ করে। এক পর্যায়ে তারা জিন্সের প্যান্টের পকেট থেকে ও দুপায়ের হিল জুতার ভিতর বিশেষ কৌশলে লুকানো অবস্থায় এক হাজার তিনশত দশ পিস ইয়াবা বের করে দেয়। পুলিশের কাছে স্বীকারোক্তিতে তারা জানায়, তারা দু’জন সম্পর্কে প্রেমিক-প্রেমিকা। খোরশেদ আলমের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় সম্প্রতি রানীর বিবাহ বিচ্ছেদ হয়।
কর্ণফুলী থানার ওসি ইসমাইল হোসেন জানান, গ্রেপ্তারকৃত প্রেমিকযুগলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। গতকাল সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

x