আসিফের ঘূর্ণিতে কাস্টম ভ্যাটের দুর্দান্ত জয়

তৃতীয় বিভাগ ক্রিকেট লিগ

ক্রীড়া প্রতিবেদক

বৃহস্পতিবার , ১৪ নভেম্বর, ২০১৯ at ৩:৩৪ পূর্বাহ্ণ
10

সিজেকেএস তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের গ্রুপ পর্বের খেলায় শুভযাত্রা করেছে কাস্টম এক্সাইজ অ্যান্ড ভ্যাট ক্লাব। আসিফ হোসেনের ব্যাট-বলের অসাধারণ নৈপুণ্যে এমএইচ স্পোর্টিং ক্লাবকে ৮ রানে হারিয়ে লিগ থেকে বিদায় করে দিয়েছে তারা। টস জিতে আগে ব্যাট করে ১৬৪ রান তোলে কাস্টম এক্সাইজ ভ্যাট ক্লাব। লক্ষ্য তাড়ায় ১৫৬ রানে অলআউট হয় এমএইচ স্পোর্টিং।
১৬৫ রানের লক্ষ্য তাড়ায় ব্যাট করতে নেমে এমএইচ স্পোর্টিং ক্লাব শুরুর ৩৫ রানে আসিফ হোসেনের কাছে প্রথম উইকেট খোয়ালেও পরের উইকেটে দারুণভাবে এগিয়ে যায়। এই জুটিতে তারা তুলে নেয় ৫২ রান। দলীয় ৮৭ রানে দ্বিতীয় উইকেট এবং পরের রানে অর্থাৎ ৮৮ রানে দলীয় তৃতীয় এবং নিজের দ্বিতীয় উইকেট শিকার করেন আসিফ। এক পর্যায়ে তারা চার উইকেটে ১৩৪ রান তুলে নিলে ম্যাচ অনেকটা এমএইচ স্পোর্টিং ক্লাবের পক্ষে ঝুকে পড়ে।
এ অবস্থায় কাস্টম এক্সাইজ অ্যান্ড ভ্যাট ক্লাবের বোলাররা দুর্দান্ত বোলিংয়ে টপাটপ উইকেট তুলে নিয়ে ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে ৩৯.৬ ওভারে ১৫৬ রানে এম এইচকে অলআউট করে দিয়ে স্মরণীয় এক জয় তুলে নেয়। কাস্টম এক্সাইজ ভ্যাট ক্লাবের পক্ষে অলরাউন্ডার আসিফ শিকার করেন ৫টি উইকেট।
মোকতার হোসেন দুটি এবং ইরফাত হোসেন, নাবিল হোসেন ও মুস্তাফিজুর একটি করে উইকেট নেন। এর আগে টস জিতে ব্যাট করতে নেমে কাস্টম এঙাইজ ভ্যাট ক্লাব ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৬৪ রান তোলে। দলের পক্ষে আসিফ হোসেন ২৮, তানভির হোসেন ২৮, ইরফাত হোসেন ২৫ এবং নাবিল হোসেন ২৩ রান করেন।
এমএইচ স্পোর্টিং ক্লাবের হয়ে প্রিয়ন্ত বড়ুয়া তিনটি, সাব্বির ও ফয়জুল দুটি করে এবং সাজিদ, ইবনুল ও ফয়জুল্লাহ একটি উইকেট নেন।
আজকের খেলা: গোসাইল যুবক গোষ্ঠী বনাম সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থা

x