আল বিদা স্ট্যাটাস দিয়ে প্রেমিক জুটির ‘আত্মহত্যা’

কাপ্তাই হ্রদ থেকে লাশ উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি

শুক্রবার , ২৬ জুলাই, ২০১৯ at ৩:৩৪ পূর্বাহ্ণ
1032

হিমেল ও তিন্নি। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক দীর্ঘদিন ধরে। কিন্তু দুজন দুই ধর্মের হওয়ায় তা মেনে নেয়নি পরিবার। অবশেষে ‘আত্মহত্যার’ পথই বেছে নিল তারা। গতকাল বৃহস্পতিবার সকালে রাঙামাটি-কাপ্তাই সড়কের বরগাঙ এলাকায় কাপ্তাই লেক থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, রাঙামাটি শহরের রিজার্ভবাজারের ওষুধ ব্যবসায়ী ছোটন দেওয়ানজির পুত্র প্রান্ত দেওয়ানজি হিমেল (১৮) এবং চট্টগ্রাম রাঙ্গুনিয়ার শিলক এলাকার শহীদ তালুকদারের কন্যা তাহফিমা খানম তিন্নি (১৮)। হিমেল ঢাকার ক্যামব্রিয়ান কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র আর তিন্নি লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিকের বাণিজ্য বিভাগের ছাত্রী। ছেলেটির বাসা রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকায় আর মেয়েটি রাঙামাটির কাঠালতলী এলাকায় এক আত্মীয়ের বাসায় থেকে পড়াশোনা করত।
পরিবার সূত্র জানায়, গত ২৩ জুলাই হিমেল তার ফেসবুক আইডিতে ‘আল বিদা’ স্ট্যাটাস দেওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যায়। তার নিখোঁজের পরপরই শহরে খবর ছড়িয়ে পড়ে তিন্নিও নিখোঁজ। পরবর্তীতে জানা যায় প্রেমে বাধা দেওয়ায় তারা পালিয়েছে। দুই পরিবার তাদের অনেক খোঁজাখুঁজি করে কোনো সন্ধান পায়নি। অবশেষে গতকাল তাদের লাশ উদ্ধার করা হয়।
রাঙামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানান, প্রেমের কারণেই এটি ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। দুজন দুই ধর্মের হওয়ায় তাদের পরিবার বাধা দিয়েছিল। তাই তারা আবেগে এই সিদ্ধান্ত নিয়েছে বলে মনে হচ্ছে। এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হবে।

x